Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Weight Reduction Tablets

বন্ধুরা ‘মোটা’ বলে মজা করতেন! রোগা হতে ওজন কমানোর ওষুধ খেয়ে মৃত্যু যুবকের

অনলাইনে ওজন কমানোর ওষুধ কিনেছিলেন ওই যুবক। ওই ওষুধ খাওয়ার পরই অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে।

অনলাইনে ওজন কমানোর ওষুধ কিনেছিলেন ওই যুবক।

অনলাইনে ওজন কমানোর ওষুধ কিনেছিলেন ওই যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৬:১২
Share: Save:

বন্ধুরা ‘মোটা’ বলে ব্যঙ্গ করতেন। তাই চেহারা নিয়ে যাতে আগামী দিনে হাসির খোরাক না হতে হয়, সে কারণে এক বন্ধুর কথা শুনে ওজন কমানোর ওষুধ খেয়েছিলেন এক যুবক। ফলও মিলেছিল হাতেনাতে। মাত্র কয়েক দিনের মধ্যেই ওজন কমেছিল তাঁর। কিন্তু পরিণতি হল ভয়ঙ্কর। অসুস্থ হয়ে মৃত্যু হল ওই যুবকের। ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের সোমাঙ্গলম এলাকায়। বৃহস্পতিবার এই ঘটনার খবর প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, মৃত ২১ বছরের যুবক পি সূর্য সদ্য কলেজ পাশ করে একটি স্থানীয় দুধের সংস্থায় কাজ করতেন তিনি। তাঁর শারীরিক গঠন স্থূল হওয়ায় বন্ধুরা তা নিয়ে প্রায়শই ঠাট্টা-মজা করতেন। এর পরই ওজন কমানোর জন্য চিকিৎসকের পরামর্শ নিয়েছিলেন যুবক।

এক বন্ধুর পরামর্শে গত ২২ ডিসেম্বর অনলাইন থেকে ওজন কমানোর ওষুধ কিনে খান ওই যুবক। মাত্র কয়েক দিনের মধ্যেই তাঁর ওজন অস্বাভাবিক ভাবে কমে। কিন্তু ক্রমশ দুর্বল হয়ে পড়েছিলেন ওই যুবক। গত ১ জানুয়ারি বাড়িতে সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। ভর্তি করানো হয় হাসপাতালে। তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক ছিল। বুধবার যুবকের মৃত্যু হয়েছে।

ওজন কমানোর ওষুধ খাওয়ার বিষয়টি যুবকের বাবা-মা জানতেন না বলে দাবি করেছেন। যুবকের বাবার অভিযোগের ভিত্তিতে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে যুবকের দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Weightloss Weight Gain international news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE