Advertisement
২২ জুলাই ২০২৪
Delhi Hit and Run

অঞ্জলিকে চাপা দেওয়ার পর গাড়ি ছেড়ে অটো চেপে পালান অভিযুক্তেরা! সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে

অঞ্জলির মৃত্যু নিয়ে যখন তোলপাড়, সে দিনের রাতের একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাস্তার দু’পাশে অটো, গাড়ি দাঁড় করানো। সেখানে কয়েক জন অপেক্ষা করছেন।

এই সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। ছবি: সংগৃহীত।

এই সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৪:৩০
Share: Save:

যত সময় গড়াচ্ছে, অঞ্জলি সিংহের মৃত্যুর ঘটনায় নতুন নতুন তথ্য উঠে আসছে পুলিশের হাতে। এই ঘটনায় জড়িত আরও দু’জনের খোঁজ চালাচ্ছে দিল্লি পুলিশ। ওই দু’জন হলেন আশুতোষ এবং অঙ্কুশ। তাঁদের খুব শীঘ্রই গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন দিল্লি পুলিশের স্পেশাল সিপি (আইনশৃঙ্খলা) সাগরপ্রীত হুডা।

তাঁর কথায়, “যে পাঁচ জনকে হেফাজতে নেওয়া হয়েছে, তাঁরা ছাড়াও আরও দু’জন এই ঘটনায় জড়িত ছিলেন। আমাদের কাছে তার বিজ্ঞানসম্মত প্রমাণ আছে। ওই দুই অভিযুক্ত বাকিদের অপরাধ ঢাকার চেষ্টা করেছেন।” সিপি আরও জানিয়েছেন, জেরায় দীপক খন্না জানিয়েছিলেন তিনি গাড়ি চালাচ্ছিলেন। কিন্তু তাঁর কথায় অসঙ্গতি ধরা পড়েছে। আরও বেশ কিছু তথ্য সংগ্রহ করার পর জানা গিয়েছে দীপক নন, গাড়ি চালাচ্ছিলেন আর এক অভিযুক্ত অমিত খন্না। তাঁর কোনও লাইসেন্সও ছিল না।

অঞ্জলির মৃত্যু নিয়ে যখন তোলপাড় গোটা রাজধানী, সে রাতের একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাস্তার দু’পাশে অটো, গাড়ি দাঁড় করানো। সেখানে কয়েক জন অপেক্ষা করছিলেন। কিছু ক্ষণ পরেই একটি গাড়ি আসে। সেই গাড়ি থেকে অভিযুক্তেরা নামেন। তাঁদের মধ্যে এক জন গাড়ির বাঁ দিকের চাকার নীচে ঝুঁকে দেখেন। তার পর সকলে মিলে অটো নিয়ে সেখান থেকে চম্পট দেন। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

গত ৩১ ডিসেম্বর মধ্যরাতে সুলতানপুরীর কাছে অঞ্জলিকে একটি গাড়ি ধাক্কা মারার পর তাঁর দেহ ১৩ কিলোমিটার টেনে নিয়ে যায়। এক ঘণ্টা ধরে গাড়ি চালানোর পর গাড়ির চাকায় আটকে থাকা অঞ্জলির দেহ ছিটকে বেরিয়ে গেলে অভিযুক্তরা রোহিণীর কাছে গাড়িটি ছেড়ে অটো করে পালিয়ে যান বলে জানতে পেরেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anjali Singh Delhi hit and run
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE