Advertisement
০২ মে ২০২৪
Ambulance accident

ক্যানসার আক্রান্ত নাবালককে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অ্যাম্বুল্যান্স দুর্ঘটনা, মৃত্যু

অ্যাম্বুল্যান্সে চাপিয়ে মুম্বইয়ের ক্যানসার হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল কিরণকে। পথে অ্যাম্বুল্যান্সটি দুর্ঘটনায় পড়ে। তাতেই মৃত্যু হয় কিরণের।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পুণে শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১০:৩১
Share: Save:

আচমকাই খুব অসুস্থ হয়ে পড়েছিল ১৪ বছরের কিরণ আভতাদে। ক্যানসার আক্রান্ত কিরণকে তড়িঘড়ি মুম্বইয়ের হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই ঘটে গেল দুর্ঘটনা। তাতেই মৃত্যু হল কিরণের। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণের শহরতলির কাটরাজ টানেলের কাছে। অ্যাম্বুল্যান্স দুর্ঘটনায় আরও চার জন আহত হয়েছেন।

ক্যানসারে আক্রান্ত হয়েছিল পশ্চিম মহারাষ্ট্রের সাঙ্গলির বাসিন্দা কিরণ। বুধবার আচমকাই তার শারীরিক অবস্থা খারাপ হয়। তাঁর মা, বাবা তড়িঘড়ি কিরণকে নিয়ে একটি অ্যাম্বুল্যান্সে করে মুম্বইয়ের টাটা ক্যানসার হাসপাতালের পথে রওনা দেন। কিন্তু পুণের শহরতলির কাটরাজ টানেলের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে কিরণের অ্যাম্বুল্যান্স ধাক্কা দেয় অন্য একটি গাড়িতে। গুরুতর আহত হয় কিরণ এবং অন্য সওয়ারিরা। দ্রুত নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে কিরণকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

ভারতীয় বিদ্যাপীঠ থানার এক আধিকারিক বলেন, ‘‘অ্যাম্বুল্যান্সটি কিরণ এবং তার আত্মীয়দের নিয়ে মুম্বই যাচ্ছিল। সাতারা-মুম্বই হাইওয়ের উপর কাটরাজ টানেল থেকে বেরোতেই তা অন্য একটি গাড়িতে পিছন থেকে ধাক্কা মারে। প্রাথমিক ভাবে আমাদের অনুমান, অ্যাম্বুল্যান্সটি সামনের গাড়িটিকে ওভারটেক করতে গিয়েই নিয়ন্ত্রণ হারায়। দুর্ঘটনায় কিরণরা আহত হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে নাবালককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।’’

বেপরোয়া গতির কারণে অ্যাম্বুল্যান্সের চালকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। আটক করা হয়েছে অ্যাম্বুল্যান্সটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Rash Driving Cancer Patient
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE