Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bridge Collapse

যন্ত্র দিয়ে ভাঙা হচ্ছিল বিপজ্জনক সেতু, যন্ত্র-সহ হুড়মুড়িয়ে নদীতে সেতু, তবুও রক্ষা পেলেন ‘কালিদাস’

পুলিশ সূত্রে খবর, সামান্য আহত হয়েছেন চালক। তবে বড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন তিনি। যে ভাবে যন্ত্রটি নদীতে আছড়ে পড়েছিল তাতে চালকের প্রাণহানিও ঘটতে পারত।

সেতু ভাঙতে গিয়ে নদীতে পড়ল বুলডোজার। ছবি সৌজন্য টুইটার।

সেতু ভাঙতে গিয়ে নদীতে পড়ল বুলডোজার। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৮:০০
Share: Save:

যন্ত্র এনে ভাঙা হচ্ছিল ১০০ বছরের পুরনো সেতু। আর সেই সেতুর উপর দাঁড়িয়েই ভাঙার কাজ চলছিল। আর যেটা হওয়ার তাই-ই হল। যন্ত্র-সহ হুড়মুড়িয়ে সেতু ভেঙে পড়ল নদীতে! বয়ানক সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তবে কোনও রকমে রক্ষা পেয়ে গিয়েছেন চালক।

ঘটনাটি উত্তরপ্রদেশের মুজফফরনগরের। পানিপত-খাতিনগর হাইওয়েতে গঙ্গাখালের উপর ওই সেতুটি ১০০ বছরের পুরনো। ক‌ংক্রিটের সেতুর এক প্রান্ত থেকে ভাঙার কাজ শুরু হয়েছিল। সেতুর উপরেই ছিল ভাঙার যন্ত্রটি। তখনই এই ঘটনা ঘটে। আচমকাই পুরো সেতু নদীতে ভেঙে পড়ায় হুলস্থুল পড়ে যায়। চালকের কী অবস্থা তা জানতে যখন নদীর পাড়ে উদ্বেগ আর আতঙ্ক, ঠিক সেই সময়েই দেখা গেল ভেঙে পড়ার সেতুর গা বেয়ে খালের পাড়ে উঠছেন চালক।

পুলিশ সূত্রে খবর, সামান্য আহত হয়েছেন ওই চালক। তবে বড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন। যে ভাবে যন্ত্রটি নদীতে আছড়ে পড়েছিল, তাতে চালকের প্রাণহানিও ঘটতে পারত, এমনটাই জানিয়েছেন পুলিশের এক আধিকারিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bridge collapse Uttar Pradesh Bulldozer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE