Advertisement
০৪ মার্চ ২০২৪
Building Collapse

লখনউয়ে চারতলা বাড়ি ভেঙে মৃত তিন, ধ্বংসস্তূপে অন্তত চারটি পরিবারের আটকে থাকার আশঙ্কা

মঙ্গলবার লখনউয়ের হজ়রতগঞ্জে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ওই পুরনো বহুতলটি। উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী ব্রজেশ পাঠক জানিয়েছেন, এই দুর্ঘটনায় ৩ জন মারা গিয়েছেন।

ধ্বংসস্তূপের নীচে অন্তত ৮ জন আটকে পড়েছেন বলে আশঙ্কা প্রশাসনের।

ধ্বংসস্তূপের নীচে অন্তত ৮ জন আটকে পড়েছেন বলে আশঙ্কা প্রশাসনের। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ২০:০৯
Share: Save:

উত্তরপ্রদেশের লখনউয়ে একটি পুরনো চারতলা বাড়ি ভেঙে অন্তত ৩ জনের মৃত্যু হল। ওই বহুতলের ধ্বংসস্তূপে কমপক্ষে ৪টি পরিবারের ৮ জন সদস্য আটকে পড়েছেন বলে জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মঙ্গলবার লখনউয়ের হজ়রতগঞ্জে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ওই পুরনো বহুতলটি। উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী ব্রজেশ পাঠক জানিয়েছেন, এই দুর্ঘটনায় ৩ জন মারা গিয়েছেন। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জাতীয় বিপর্যয় মোকাবিলা-সহ রাজ্যের উদ্ধারকারী দল। পৌঁছন উপমুখ্যমন্ত্রীও। তাঁর তদারকিতে জোরকদমে উদ্ধারকাজ শুরু হয়েছে।

ধ্বংসস্তূপের নীচে অন্তত ৮ জন আটকে পড়েছেন বলে আশঙ্কা প্রশাসনের। তাঁদের মধ্যে ৩ জনকে ইতিমধ্যেই উদ্ধার করা সম্ভব হয়েছে বলে জানিয়েছে প্রশাসনের আধিকারিকেরা। মঙ্গলবার দুপুরে দিল্লিতে ভূমিকম্পের জেরেই এই দুর্ঘটনা কি না, তা খতিয়ে দেখছে প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE