Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Marriage ceremony

অনুষ্ঠানের মাঝে আচমকাই ঢুকে পড়ল ষাঁড়, হুলস্থুল কাণ্ড বিয়েবাড়িতে

ষাঁড়টিকে তাড়াতে শশব্যস্ত হয়ে পড়েন কয়েক জন। কিন্তু ষাঁড়টিকে তাড়াতে যেতেই সেটি পাল্টা আক্রমণাত্মক হয়ে ওঠে।

বিয়েবাড়িতে ষাঁড়ের তাণ্ডব। ছবি: টুইটার।

বিয়েবাড়িতে ষাঁড়ের তাণ্ডব। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১৮:০৮
Share: Save:

ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান চলছিল। খাওয়াদাওয়ার আয়োজনও করা হয়েছিল মহাসমারোহে। অতিথি-অভ্যাগতরা একে একে হাজির হচ্ছিলেন সেই বিয়েবাড়িতে। কেউ বসে, কেউ দাঁড়িয়ে গল্প করছিলেন। অনেকে আবার খাবার টেবিলে পৌঁছে গিয়েছিলেন।

Advertisement

বিয়ের অনুষ্ঠানে যখন সবাই মেতে, আচমকাই সেখানে হাজির হয় একটি ষাঁড়। সেটিকে দেখেই যে যে দিকে পারলেন দৌড় লাগালেন। এত ভিড়়ের মাঝে পড়ে ভয় পেয়ে ষাঁড়ও দিশাহারা হয়ে দৌড়তে শুরু করে। অনুষ্ঠানের মাঝে আচমকাই ঢুকে পড়ায় বিয়েবাড়িতে হইহই পড়ে যায়।

ষাঁড়টিকে তাড়াতে শশব্যস্ত হয়ে পড়েন কয়েক জন। কিন্তু ষাঁড়টিকে তাড়াতে যেতেই সেটি পাল্টা আক্রমণাত্মক হয়ে ওঠে। এক ব্যক্তি তো কোনও রকমে ষাঁড়ের হামলা থেকে নিজেকে বাঁচাতে গিয়ে পড়েও যান। অন্য এক জন পালিয়ে একটি টেবিলের পাশে আশ্রয় নেন। বেশ কিছু ক্ষণ ষাঁড় আর মানুষের দৌড়দৌড়ি চলে। তার পর প্যান্ডেলের এক জায়গায় ফাঁক পেয়ে সেখান থেকে গলে বেরিয়ে যায় ষাঁড়টি। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি ভাইরাল হতেই নেটাগরিকরা নানা রকম প্রতিক্রিয়া দিয়েছেন। কেউ বলেছেন, “বিনা নিমন্ত্রণের অতিথি।” আবার এক জন বলেছেন, “ভাগ্য ভাল যে, বিয়ের মণ্ডপের পরিসরটা অনেক বেশি ছিল। না হলে অনেকেই আহত হতেন। বড় বিপদ থেকে রক্ষা পেয়েছেন ওঁরা।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.