Advertisement
০৪ মে ২০২৪
Charred Body of Bus Conductor

খাওয়া সেরে রাতে বাসের ভিতরে শুয়েছিলেন, সকালে উদ্ধার হল কন্ডাক্টরের ঝলসানো দেহ!

এই ঘটনার পর যে প্রশ্ন সবচেয়ে বেশি ঘুরপাক খাচ্ছে তা হল, বাসে কী ভাবে আগুন লাগল। আগুন লেগেছে বুঝেও কেন চিৎকার করলেন না মুথাইয়া। না কি এটি পরিকল্পিত খুন?

body of bus conductor recovered

বাসের ভিতর থেকে উদ্ধার কন্ডাক্টরে ঝলসানো দেহ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৬:৫৮
Share: Save:

বাসে আগুন লেগে ঘুমন্ত অবস্থাতেই ঝলসে মৃত্যু হল এক কন্ডাক্টরের। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। মৃত কন্ডাক্টরের নাম মুথাইয়া স্বামী।

বেঙ্গালুরু মেট্রোপলিটান ট্রান্সপোর্ট কর্পোরেশন (বিএমটিসি)-এর বাসের কন্ডাক্টর ছিলেন মুথাইয়া। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে সুমনাহাল্লি বাস ডিপোয় বাসটি রেখে খাওয়াদাওয়া সারেন চালক প্রকাশ এবং কন্ডাক্টর মুথাইয়া। খাওয়াদাওয়া হয়ে গেলে প্রকাশ বাস ডিপোর বিশ্রামঘরে ঘুমোতে চলে গিয়েছিলেন। কিন্তু মুথাইয়া বাসেই ঘুমিয়ে পড়েন।

শুক্রবার ভোর পৌনে ৫টা নাগাদ চালক প্রকাশ ঘুম থেকে উঠে দেখেন ডিপোয় দাঁড় করানো বাসটি পুরো ভস্মীভূত হয়ে গিয়েছে। এই দৃশ্য দেখে আঁতকে উঠেছিলেন তিনি। প্রকাশের কথায়, “বাসের ওই অবস্থা দেখে চমকে উঠেছিলাম। প্রথমেই মনে আসে মুথাইয়ার কথা। বাসের ভিতরেই তো রাতে শুয়েছিল ও! ওর কিছু হয়নি তো? বাসের যত কাছে যাচ্ছিলাম হৃদ্‌স্পন্দন বেড়ে গিয়েছিল।”

প্রকাশ জানান, বাসের কাছে যেতেই চিৎকার করে উঠেছিলেন। তিনি দেখেন, মুথাইয়ার ঝলসানো দেহ পড়ে রয়েছে বাসের এক কোণে। দেহের ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল তাঁর। এর পরই তিনি লোকজন জড়ো করেন। পুলিশেও খবর দেওয়া হয়। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে।

কিন্তু এই ঘটনার পর যে প্রশ্ন সবচেয়ে বেশি ঘুরপাক খাচ্ছে তা হল, বাসে কী ভাবে আগুন লাগল। আগুন লেগেছে বুঝেও কেন চিৎকার করলেন না মুথাইয়া। না কি এটি পরিকল্পিত খুন? মুথাইয়ার মৃত্যু একগুচ্ছ প্রশ্ন দাঁড় করিয়েছেন পুলিশের সামনে। যে মৃত্যু নিয়ে রহস্য বাড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Bus bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE