×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ জানুয়ারি ২০২১ ই-পেপার

দিল্লির গলিতে দোকানদারকে গুলি বোরখা পরা যুবতীর, ভাইরাল ভিডিয়ো

সংবাদ সংস্থা
নয়াদিল্লি২৪ নভেম্বর ২০২০ ১৭:৫০
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

গলির ভিতরে হঠাৎই পরের পর কানফাটানো গুলির আওয়াজ। আতঙ্কে সিঁটিয়ে গলি দিয়ে যাতায়াত করা মানুষজন। ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় ভয়ে কাঁপছে বাচ্চারা। তবে তাতেও কুছ পরোয়া নেই বন্দুকধারীর। দিল্লির এক তস্য গলিতে বোরখা পরিহিত এক যুবতীর এই কাণ্ডের ভিডিয়ো আপাতত নেটদুনিয়ায় ভাইরাল। ওই ঘটনায় অভিযুক্ত যুবতীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ভাইরাল হওয়া ওই ঘটনা গত ১৮ নভেম্বরের। উত্তর-পূর্ব দিল্লির চৌহান বাঙ্গার এলাকায় স্থানীয় এক দোকানদার লক্ষ্য করে গুলি চালিয়েছেন ২৮ বছরের নুসরত। তদন্তকারীদের দাবি, ঘটনার সময় মত্ত অবস্থায় ছিলেন তিনি। একটি মোবাইল ফোন নিয়ে বচসার জেরে ঝামেলা শুরু ওই দোকানদারের সঙ্গে। তর্কাতর্কির মধ্যে দোকানদারকে লক্ষ্য করে প্রকাশ্যে একের পর এক গুলি চালান নুসরত। সঙ্গে চলে অশ্রাব্য কটূক্তি।

গুলিচালনার গোটা ঘটনাটাই ধরা পড়েছে মোবাইল ক্যামেরায়। তাতে দেখা গিয়েছে, গুলি চালাচ্ছেন বোরখা পরা এক যুবতী। সঙ্গে চলছে গালিগালাজও। একসময় ওই যুবতীকে টেনে সরিয়ে নিয়ে যাচ্ছেন এক মোটরচালক। এই কাণ্ডের ভিডিয়ো ভাইরাল হওয়ার পর পুলিশ ওই যুবতীর খোঁজ শুরু করে। তাঁকে গ্রেফতার করে জাফরাবাদ থানায় এফআইআর দায়ের করেছে পুলিশ।

Advertisement
Advertisement