Advertisement
০৩ মে ২০২৪
Road Rage

উল্টা বুঝলি রাম! পিছনের বাসকে এগিয়ে যাওয়ার ইশারা যুবকের, ‘অশালীন’ ভেবে মারধর বাইকচালককে

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই অভিযুক্ত চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেয় বিএমটিসি। সাসপেন্ড করা হয়েছে চালককে।

বাইকচালককে মারধরের অভিযোগ বাসচালকের বিরুদ্ধে। ছবি: টুইটার।

বাইকচালককে মারধরের অভিযোগ বাসচালকের বিরুদ্ধে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৮:৩৯
Share: Save:

এক বাইকচালককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল সরকারি এক বাসচালকের বিরুদ্ধে। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর ইয়েলাহাঙ্কাতে। একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাসের ভিতরে গালিগালাজ করতে করতে এক যুবককে মারধর করছেন খাকি পোশাক পরা এক ব্যক্তি। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। দাবি করা হচ্ছে, খাকি পোশাক পরা ওই ব্যক্তি বেঙ্গালুরু মেট্রোপলিটন ট্রান্সপোর্ট কর্পোরেশন (বিএমটিসি)-এর বাসচালক আনন্দ পিবি। আক্রান্ত যুবকের নাম সন্দীপ বনিফেস। বাসচালকের হামলায় সন্দীপ আহত হয়েছেন বলে স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে।

স্ত্রীকে নিয়ে বাইক চালাচ্ছিলেন সন্দীপ। তাঁর দাবি, সেই সময় দু’টি বাসের মধ্যে রেষারেষি চলছিল। একটি বাস আর একটিকে বার বার ওভারটেক করার চেষ্টা করছিল। দু’টি বাসের মধ্যে একটি ছিল তাঁর বাইকের সামনে, অন্যটি পিছনে। পুত্তেনাহালির কাছে পিছনের বাসটিকে পাশ কাটিয়ে যাওয়ার জন্য হাত দিয়ে সঙ্কেত দিয়েছিলেন সন্দীপ। কিন্তু সেটি নাকি আপত্তিজনক ইঙ্গিত ছিল বলে দাবি বাসচালকের। এর পরই চালক বাস থামিয়ে নেমে আসেন। আভিযোগ, তার পরই সন্দীপকে মারধর করতে শুরু করেন। সন্দীপের কান ফেটে রক্ত ঝরছিল।

আরও অভিযোগ, সন্দীপের বাইকের চাবি কেড়ে নেন বাসচালক। তার পর তাঁকে টানতে টানতে বাসের ভিতরে নিয়ে গিয়ে বেধড়ক মারেন। তার পর তাঁকে বাস ডিপোতে নিয়ে যান জোর করে। সন্দীপের বন্ধুরা ঘটানাটি জানতে পেরে তাঁকে উদ্ধার করেন। এর পরই ওই চালকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের কেন সন্দীপ। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই অভিযুক্ত চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেয় বিএমটিসি। সাসপেন্ড করা হয়েছে চালককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Rage bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE