Advertisement
১১ মে ২০২৪
Uttarakhand

৫০ যাত্রী নিয়ে খাদে বাস, বিয়েবাড়িতে যাওয়ার পথে বড় বাস দুর্ঘটনা

পুলিশ সূত্রে খবর, হরিদ্বার জেলার লালঢং থেকে পাউরি জেলার বিরখালে একটি বিয়েবাড়িতে যাচ্ছিল বাসটি। পথে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় ধুমকোট থানার পুলিশ।

অন্তত ৫০ জন যাত্রী নিয়ে গভীর খাদে পড়ল একটি বাস।

অন্তত ৫০ জন যাত্রী নিয়ে গভীর খাদে পড়ল একটি বাস। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কোতদ্বার শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ০০:৫০
Share: Save:

ভয়াবহ বাস দুর্ঘটনা উত্তরাখণ্ডে। অন্তত ৫০ জন যাত্রী নিয়ে গভীর খাদে পড়ল একটি বাস। মঙ্গলবার কোরদ্বার জেলায় ঘটনাটি ঘটেছে। ধুমকোট থানার এলাকার সিমদি গ্রামের কাছে একটি খাদে গিয়ে পড়েছে বাসটি। তবে এই ঘটনায় সরকারি তরফে এখনও হতাহতের কোনও খবর মেলেনি।

পুলিশ সূত্রে খবর, হরিদ্বার জেলার লালঢং থেকে পাউরি জেলার বিরখালে একটি বিয়েবাড়িতে যাচ্ছিল বাসটি। পথে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় ধুমকোট থানার পুলিশ। জানানো হয় রাজ্য বিপর্যয় মোকাবিলা দফতরকেও। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুস্কর সিংহ ধামি বলেন, ‘‘ঘটনাস্থলে পৌঁছেছে রাজ্য বিপর্যয় মোকাবিলা দফতর। উদ্ধারকাজে স্থানীয় গ্রামবাসীরা আমাদের সাহায্য করছেন।’’

প্রসঙ্গত, গত জুন মাসেই একই রকম বাস দুর্ঘটনা ঘটেছিল উত্তরকাশী জেলায়। ২৫০ মিটার গভীর খাদে পড়ে গিয়েছিল যাত্রীবোঝাই বাসটি। ওই ঘটনায় মধ্যপ্রদেশের পান্না জেলার ২৫ জনের মৃত্যু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttarakhand Accident Death Bus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE