Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Rajasthan

Viral: হাঁটু সমান জলের স্রোত বইছে রাস্তা দিয়ে, আটকে যাত্রিবোঝাই বাস, ভিডিয়ো ভাইরাল

গত কয়েক দিন ধরে টানা বৃষ্টিতে বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে রাজস্থানের কোটা, বারণ, বুন্দি এবং ঝালাওয়ারের বহু জায়গায়।

যাত্রীদের উদ্ধার করার চেষ্টা। ছবি সৌজন্য টুইটার।

যাত্রীদের উদ্ধার করার চেষ্টা। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
কোটা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১২:২৫
Share: Save:

রাস্তার উপর দিয়ে প্রবল বেগে জলের স্রোত বইছে। তার মাঝে যাত্রী নিয়ে আটকে রয়েছে একটি বাস। প্রবল স্রোতে হাঁটু সমান জলে দাঁড়িয়ে তাঁদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন এক দল মানুষ। বুধবার এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

ঘটনাটি রাজস্থানের কোটা জেলার ইটাওয়ার ঘটনা। গত কয়েক দিন ধরে টানা বৃষ্টিতে বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে রাজস্থানের কোটা, বারণ, বুন্দি এবং ঝালাওয়ারের বহু জায়গায়। বুধবার ইটাওয়ায় রাস্তা দিয়ে যাওয়ার সময় জলের মধ্যে আটকে যায় বাস। স্রোত এবং জলের পরিমাণ ক্রমাগত বাড়তে থাকে। বাসের ভিতরে থাকা যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। জলের স্রোত বাড়তে থাকায় যে কোনও মুহূর্তে যাত্রীসমেত বাস ভেসে যাওয়া সম্ভাবনা ছিল।

স্থানীয়রা প্রথমে বাসের ভিতরে আটকে থাকা যাত্রীদের উদ্ধারের চেষ্টা করেন। খবর দেওয়া হয় রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীকে। স্থানীয় মানুষ এবং বিপর্যয় মোকাবিলা বাহিনী বেশ কিছু ক্ষণের চেষ্টায় সব যাত্রীদের নিরাপদে বাস থেকে বার করে আনেন। ভয়ানক সেই দৃশ্য নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan flood Bus Kota
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE