Advertisement
০১ মে ২০২৪
Murder

গাড়ি থেকে ব্যবসায়ীকে টেনে বার করে ৩৫ রাউন্ড গুলি, আততায়ীদের খোঁজে পুলিশের আটটি দল

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম সুন্দর মালিক। বয়স ৩৮ বছর। মদের ব্যবসা রয়েছে তাঁর। গোহানার সরগথাল গ্রামের বাসিন্দা। পার্কিংয়ের সিসি ক্যামেরায় ধরা পড়েছে ঘটনাটি।

image of murder

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ২৩:০৫
Share: Save:

ধাবার পার্কিংয়ে রাখা ছিল গাড়ি। সেখানে ঘুমাচ্ছিলেন ব্যবসায়ী। গাড়ি থেকে টেনে নামিয়ে গুলি করে খুনের অভিযোগ। রবিবার সকালে হরিয়ানার মুর্থালে এই কাণ্ড হয়েছে। দিন কয়েক আগে আইএনএলডি নেতাকে গুলি করে খুন করে কয়েক জন অজ্ঞাতপরিচয় আততায়ী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম সুন্দর মালিক। বয়স ৩৮ বছর। মদের ব্যবসা রয়েছে তাঁর। গোহানার সরগথাল গ্রামের বাসিন্দা। পার্কিংয়ের সিসি ক্যামেরায় ধরা পড়েছে ঘটনাটি। সেখানে দেখা গিয়েছে, কমলা রঙের একটি হুডি পরে রয়েছেন সুন্দর। নীল ট্রাউজার্স। এসইউভি থেকে তাঁকে টেনে নামনো হচ্ছে। তার পর তাঁকে নিশানা করে গুলি ছোড়া হচ্ছে। এর মধ্যেই এক হামলাকারীকে টেনে মাটিতে ফেলে দেন সুন্দর। দ্বিতীয় জন তখনও গুলি ছুড়তে থাকেন।

শেষে মাটিতে লুটিয়ে পড়েন সুন্দর। ধাবার মালিক থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ আধিকারিক গৌরব পুরোহিত জানিয়েছেন, ৩০ থেকে ৩৫ রাউন্ড গুলি চালিয়েছেন অভিযুক্তেরা। তাঁদের ধরতে আটটি দল গঠন করা হয়েছে। এটি কোনও গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা নয়।

গত ২৬ ফেব্রুয়ারি ইন্ডিয়ান ন্যাশনাল লোকদল (আইএনএলডি)-র হরিয়ানার সভাপতি নাফে সিংহ রথীকে গুলি করে খুন করা হয়। ঝাজ্জরে তাঁর এসইউভি লক্ষ্য করে ছুটে আসে ঝাঁকে ঝাঁকে গুলি। মৃত্যু হয় নেতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Businessman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE