Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Nupur Sharma

Nupur Sharma: নূপুরের ছবি পোস্ট করায় গুজরাতের ব্যবসায়ীকে ‘খুনের হুমকি’! গ্রেফতার ৩

বিতর্কিত বিজেপি নেত্রী নূপুর শর্মার ছবি নেটমাধ্যমে পোস্ট করায় সুরতের ব্যবসায়ীকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে ধৃত তিন। বাকি অভিযুক্তরা অধরা।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
সুরত শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ০৯:২৬
Share: Save:

বিতর্কের কেন্দ্রে থাকা বিজেপির নিলম্বিত (সাসপেন্ডেড) জাতীয় মুখপাত্র নূপুর শর্মার ছবি নেটমাধ্যমে পোস্ট করার জেরে গুজরাতের সুরতের এক ব্যবসায়ীকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল। এই ঘটনায় ইতিমধ্যেই তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, সুরতের একটি বিনোদন পার্কের মালিক ইনস্টাগ্রামে নূপুরের ছবি পোস্ট করেন। তার পরই সাত ব্যক্তি তাঁকে প্রাণে মারার হুমকি দিচ্ছিলেন বলে অভিযোগ দায়ের করেন ওই ব্যবসায়ী। অভিযোগ পেয়েই নড়েচড়ে বসে পুলিশ। তিন জনকে গ্রেফতার করা হয়। ভারতীয় দণ্ডবিধির ৫০৪, ৫০৬ ও ৫০৭ ধারায় তাঁদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। বাকি অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

পুলিশ সূত্রে খবর, ওই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নূপুরের ছবি পোস্টের পর তা সঙ্গে সঙ্গেই মুছে ফেলা হয়েছিল। তার পরও ইনস্টাগ্রামে ওই ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

এর আগে নূপুরের সমর্থনে হোয়াটসঅ্যাপ স্টেটাস দেওয়ার পর খুনের হুমকি পাওয়ার অভিযোগ করেছিলেন আমদাবাদের এক আইনজীবী। নূপুরের সমর্থনে নেটমাধ্যমে পোস্ট করার ‘অপরাধে’ ৫৪ বছর বয়সি এক রসায়নবিদকে কুপিয়ে হত্যার অভিযোগ ওঠে মহারাষ্ট্রের অমরাবতীতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nupur Sharma BJP Businessman Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE