Advertisement
২৫ জুন ২০২৪
Murder

মোদী, যোগীকে সমর্থন নিয়ে তর্কাতর্কি, যাত্রীকে গাড়িচাপা দিয়ে খুন করলেন ট্যাক্সিচালক!

পুলিশ জানিয়েছে, ধীরেন্দ্রকে তাঁর গন্তব্যস্থলে পৌঁছে দেওয়ার পর রাজেশকে পৌঁছে দিতে যান আমজাদ। অভিযোগ, তাঁকে বাড়ির সামনে না নামিয়ে কিছু দূরে নিয়ে গিয়ে ছেড়ে দেন ট্যাক্সিচালক।

Representational Image

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১২:৪৭
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে সমর্থন করায় এক যাত্রীকে গাড়িচাপা দিয়ে খুন করার অভিযোগ উঠল ট্যাক্সিচালকের বিরুদ্ধে। ঘটনাটি উত্তরপ্রদেশের মির্জাপুরের।

পুলিশ সূত্রে খবর, রাজেশ দুবে নামে এক ব্যক্তি বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন। বাড়ি ফেরার জন্য একটি ট্যাক্সি ভাড়া করেন। ওই ট্যাক্সিতে ধীরেন্দ্র প্রতাপ নামে আরও এক যাত্রী ছিলেন। কিছু দূর এগোনোর পর রাজনৈতিক আলোচনা শুরু হয় ট্যাক্সিচালক এবং রাজেশের মধ্যে।

পুলিশ জানিয়েছে, একটা সময় সেই আলোচনা বেশ উত্তপ্ত হয়ে ওঠে। অভিযোগ, সেই আলোচনার মধ্যেই প্রধানমন্ত্রী মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রসঙ্গ আসায়, তাঁদের সম্পর্কে কটূক্তি করেন ট্যাক্সিচালক আমজাদ। আমজাদের মন্তব্যের প্রতিবাদ করেন রাজেশ। শুধু তাই-ই নয়, পাল্টা মোদী এবং যোগীর সমর্থনে কথা বলেন তিনি। বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় চলতে থাকে। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠায় ট্যাক্সির অন্য যাত্রী ধীরেন্দ্র তাঁদের থামানোর চেষ্টা করেন। তখনকার মতো বিষয়টি থেমেও গিয়েছিল।

পুলিশ আরও জানিয়েছে, ধীরেন্দ্রকে তাঁর গন্তব্যস্থলে পৌঁছে দেওয়ার পর রাজেশকে পৌঁছে দিতে যান আমজাদ। অভিযোগ, তাঁকে বাড়ির সামনে না নামিয়ে কিছু দূরে নিয়ে গিয়ে ছেড়ে দেন ট্যাক্সিচালক। সেখান থেকে হেঁটে ফিরছিলেন রাজেশ। সেই সময় পিছন দিক থেকে তাঁকে গাড়িচাপা দিয়ে পালিয়ে যান আমজাদ। ঘটনাস্থলেই মৃত্যু হয় রাজেশের। এই ঘটনার পর থেকেই অভিযুক্ত আমজাদ পলাতক বলে জানিয়েছেন এক পুলিশ আধিকারিক। তাঁর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Uttar Pradesh cab driver Passenger
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE