Advertisement
০২ মে ২০২৪
Kiren Rijiju

কেন্দ্রীয় মন্ত্রী রিজিজুর সরকারি বাসভবনে ধাক্কা ট্যাক্সির, ভাঙল পাঁচিলের একাংশ

কড়া নিরাপত্তায় মোড়া এমন একটি এলাকায় এই ঘটনার পরই শোরগোল পড়ে যায়। দ্রুত ওই চালককে আটক করে ওই বাসভবনের দায়িত্বে থাকা নিরাপত্তাকর্মীরা।

ধাক্কা মারার পর পাঁচিলের একাংশ ভেঙে গিয়েছে। ছবি: সংগৃহীত।

ধাক্কা মারার পর পাঁচিলের একাংশ ভেঙে গিয়েছে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১৩:১৫
Share: Save:

কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজুর দিল্লির সরকারি বাসভবনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারল একটি ট্যাক্সি। এই ঘটনার পরই ট্যাক্সিচালককে ধরে ফেলেন বাসভবনের নিরাপত্তারক্ষীরা। বেশ কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর চালককে ছেড়েও দিয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

দিল্লির ৯, কৃষ্ণা মেনন মার্গের সরকারি বাসভবনে থাকেন কেন্দ্রীয় মন্ত্রী। পুলিশ সূত্রে খবর, বুধবার দ্রুত গতির একটি ট্যাক্সি নিয়ন্ত্রণ হারিয়ে কেন্দ্রীয় মন্ত্রীর বাসভবনের দেওয়ালে গিয়ে সজোরে ধাক্কা মারে। অভিঘাত এতটাই বেশি ছিল যে, পাঁচিলের একাংশ ভেঙে যায়। কড়া নিরাপত্তায় মোড়া এমন একটি এলাকায় এই ঘটনার পরই শোরগোল পড়ে যায়। দ্রুত ওই চালককে আটক করে ওই বাসভবনের দায়িত্বে থাকা নিরাপত্তাকর্মীরা। তার পর বেশ কিছু ক্ষণ ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়।

পুলিশ জানিয়েছে, ট্যাক্সিচালকের নাম রহিম খান। তিনি হরিয়ানার নুহের বাসিন্দা। একটি বাসের সঙ্গে ধাক্কা লাগার পর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ট্যাক্সিচালক। তার পরই সোজা কেন্দ্রীয় মন্ত্রীর বাসভবনের পাঁচিলে ধাক্কা মারেন। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি। জিজ্ঞসাবাদের সময় রহিম নিরাপত্তাকর্মীদের কাছে দাবি করেন, বাসের সঙ্গে ধাক্কা লাগার কারণেই এই দুর্ঘটনা। তিনি পরিবারের সঙ্গে হরিয়ানায় দেখা করতে যাচ্ছিলেন বলেও নিরাপত্তাকর্মীদের জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiren Rijiju residence new delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE