Advertisement
০১ অক্টোবর ২০২৩
South Eastern Rail

রেলের দক্ষিণ-পূর্ব শাখায় চলবে কাজ, ১৭ নভেম্বর বাতিল একাধিক ট্রেন

দক্ষিণ-পূর্ব রেলের রাধাগাঁও স্টেশনে নন-ইন্টারলকিংয়ের কাজ চলার জন্য এবং রাধাগাঁও ও টিলকান স্টেশনের মধ্যে ‘ট্রাফিক ব্লক’ করার জন্য ১৭ নভেম্বর ওই শাখায় একাধিক ট্রেন বাতিল করা হয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৯:৩১
Share: Save:

দক্ষিণ-পূর্ব রেলের রাধাগাঁও স্টেশনে নন-ইন্টারলকিংয়ের কাজ চলার জন্য এবং রাধাগাঁও ও টিলকান স্টেশনের মধ্যে ‘ট্রাফিক ব্লক’ করার জন্য ১৭ নভেম্বর ওই শাখায় একাধিক ট্রেন বাতিল করা হল। রবিবার দক্ষিণ-পূর্ব রেলের মুখ্য জনস‌ংযোগ আধিকারিকের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। ওই দিন কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে।

১৭ নভেম্বর যে ট্রেনগুলি বাতিল করা হয়েছে, সেগুলি হল ১৩৩১৯ এবং ১৩৩২০ দুমকা-রাঁচী-দুমকা এক্সপ্রেস। ১২০১৯ এবং ১২০২০ হাওড়া-রাঁচী-হাওড়া শতাব্দী এক্সপ্রেস। ১৩৫০৩ এবং ১৩৫০৪ বর্ধমান-হাতিয়া-বর্ধমান মেমু এক্সপ্রেস।

তা ছাড়াও এই কাজ চলার জন্য ১৩৩১৯ দুমকা-রাঁচী এক্সপ্রেস ১৪ নভেম্বর দুমকার পরিবর্তে বোকারো স্টিল সিটি স্টেশন থেকে ছাড়বে। ওই ট্রেনটি ১৫ নভেম্বর রাঁচীর পরিবর্তে বোকারো স্টিল সিটি থেকেই ছাড়বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE