Advertisement
০৫ মে ২০২৪
Rajiv Gandhi Assassination

প্রিয়ঙ্কা গান্ধী জেলে দেখা করতে এসে কী বলেছিলেন নলিনীকে? জানালেন রাজীবের হত্যাকারীই

সাংবাদিক বৈঠকে স্বামীর দ্রুত মুক্তির জন্য তামিলনাড়ু সরকারের কাছে অনুরোধ জানান নলিনী। জানিয়েছেন, তাঁর এক মাত্র মেয়েকে বহুদিন দেখেননি। পরিবারের সকলের সঙ্গে বাকি জীবনটা কাটাতে চান।

নলিনী শ্রীহরণ (বাম দিকে)। প্রিয়ঙ্কা গান্ধী।

নলিনী শ্রীহরণ (বাম দিকে)। প্রিয়ঙ্কা গান্ধী।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৮:৫৫
Share: Save:

প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে হত্যার অপরাধে কারান্তরালে থাকা ছ’জনকে মুক্তি দিয়েছে দেশের শীর্ষ আদালত। এই ছ’জনের মধ্যে আছেন নলিনী শ্রীহরণও। সেই নলিনীই শনিবার সাংবাদিক বৈঠক করে জানালেন রাজীব-কন্যা, কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী তাঁর সঙ্গে দেখা করতে জেলে এসেছিলেন। নলিনীর দাবি মোতাবেক, প্রিয়ঙ্কা তাঁকে রাজীবের মৃত্যু সংক্রান্ত কিছু প্রশ্ন করেন। তার পর বাবার কথা বলতে গিয়ে আবেগতাড়িত হয়ে কেঁদে ফেলেন তিনি।

দীর্ঘদিন গারদের ওপারে কাটিয়েছেন নলিনী। তিনিই এ দেশে সব চেয়ে বেশি সময় জেল খাটা মহিলা আসামী। তাঁকে আগেই ক্ষমা করে দিয়েছিলেন রাজীব-পত্নী সনিয়া। সনিয়ার কাছে ভুল স্বীকার করেছিলেন তিনিও।

সাংবাদিক বৈঠকে স্বামীর দ্রুত মুক্তির জন্য তামিলনাড়ু সরকারের কাছে অনুরোধ জানিয়েছেন তিনি। জানিয়েছেন তাঁর এক মাত্র মেয়েকে বহুদিন দেখেননি তিনি। পরিবারের সকলের সঙ্গে বাকি জীবন শান্তিতে কাটাতে চান তিনি। তাঁকে বিভিন্ন সময় নানা ভাবে সাহায্য করার জন্য তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন এবং গান্ধী পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। আরও জানিয়েছেন যে, সুযোগ পেলে তিনি স্ট্যালিন এবং রাজীবের পরিবারের সঙ্গে দেখা করতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE