Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Car Accident

ধাক্কা মারার পর গাড়িকে ৫০০ মিটার টেনে নিয়ে গেল ট্যাঙ্কার! ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে

রবিবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ ঘটনাটি ঘটেছে দিল্লি-মুম্বই জাতীয় সড়কে। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Car accident in Surat

গাড়িকে ধাক্কা মারার পর দ্রুত গতিতে ছুটছে তেলট্যাঙ্কার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৭:৪৬
Share: Save:

একটি গাড়িকে ধাক্কা মেরে ৫০০ মিটার টেনে নিয়ে যাওয়ার অভিযোগ উঠল ট্যাঙ্কারচালকের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ ঘটনাটি ঘটেছে দিল্লি-মুম্বই জাতীয় সড়কে। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাইওয়ে ধরে একটি তেলের ট্যাঙ্কার দুরন্তগতিতে ছুটছে। তার সামনে আড়াআড়ি ভাবে সাদা রঙের একটি গাড়ি। ধাক্কা মারার পর সেই গাড়িটিকেই টেনে নিয়ে যাচ্ছেন ট্যাঙ্কারচালক। ভয়ানক এই দৃশ্য দেখা গিয়েছে সুরতের পালসেন এলাকায়।

পুলিশ সূত্রে খবর, পালসেন এলাকায় একটি হোটেল থেকে বেরিয়ে হাইওয়েতে উঠছিল ট্যাঙ্কারটি। সেই সময় একটি গাড়ি ট্যাঙ্কারের সামনে চলে আসে। অভিযোগ, ট্যাঙ্কারচালক ব্রেক না কষে গাড়িটিকে ধাক্কা মেরে সেটিকে সঙ্গে নিয়ে হাইওয়ে ধরে চলতে শুরু করেন। এই দৃশ্য দেখে পথচারীরা চিৎকার করে ট্যাঙ্কারচালককে থামতে বলেন। কিন্তু তিনি থামেননি বলে অভিযোগ। গাড়িটিকে ৫০০ মিটার টেনে নিয়ে যাওয়ার পর থামেন।

পালসেন থানার ইনস্পেক্টর এ ডি চাড্ডা জানিয়েছেন, গাড়ির চালক বরাতজোরে বেঁচে গিয়েছেন। গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। ট্যাঙ্কারের চালক গাড়ির মালিককে ক্ষতিপূরণও দিয়েছেন বলে জানিয়েছে পুলিশ। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই অনেকে প্রশ্ন তুলেছেন, ট্যাঙ্কারচালককে কেন গ্রেফতার করা হল না। কেনই বা ট্র্যাফিক আইনে তাঁর বিরুদ্ধে মামলা করা হল না। ট্যাঙ্কারচালকের শাস্তির দাবি তুলেছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Surat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE