Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mumbai Accident

নিয়ন্ত্রণ হারিয়ে সেতু থেকে চলন্ত মালগাড়ির উপর পড়ে গেল গাড়ি, মুম্বইয়ে দুর্ঘটনায় মৃত ৩

পুলিশ সূত্রে খবর, মুম্বই-পনভেল রোড ধরে নেরালের দিকে যাচ্ছিল গাড়িটি। সেতুর নীচ দিয়ে একটি মালগাড়ি পনভেলের দিক থেকে রায়গড় জেলার কারজাতের উদ্দেশে যাচ্ছিল।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১০:০৩
Share: Save:

সেতুর উপর দিয়ে গাড়ি চলছে এবং তার নীচে রেললাইন দিয়ে ছুটে চলেছে মালগাড়ি। মঙ্গলবার রাতে সেতুর উপর থেকে সেই গাড়িটি রেললাইনে ছুটন্ত মালগাড়ির উপর আছড়ে পড়ে। পুলিশ সূত্রে খবর, এই দুর্ঘটনায় তিন জন মারা গিয়েছেন। মৃতদের নাম ধর্মানন্দ গাইকড় (৪১) এবং তাঁর দুই তুতো ভাই মঙ্গেশ যাদব (৪৬) এবং নিতিন যাদব (৪৮)। তিন জনেই গাড়ির ভিতর ছিলেন বলে জানা যায়।

পুলিশ সূত্রে খবর, মুম্বই-পনভেল রোড ধরে নেরালের দিকে যাচ্ছিল গাড়িটি। সেতুর নীচ দিয়ে মালগাড়িটি পনভেলের দিক থেকে রায়গড় জেলার কারজাতের উদ্দেশে যাচ্ছিল। সেতুর উপর থেকে গাড়িটি মালগাড়ির উপর আছড়ে পড়ায় মালগাড়ির কয়েকটি বগি লাইন থেকে ছিটকে পড়ে। রেল সূত্রে খবর, মঙ্গলবার রাত সাড়ে ৩টে থেকে ৪টের মধ্যে ঘটনাটি ঘটে।

দুর্ঘটনার পর লাইনটি কিছু ক্ষণের জন্য বন্ধ করে দেওয়া হয়। ৩টে ৪৩ মিনিট থেকে বুধবার সকাল ৭টা ৩২ মিনিট পর্যন্ত রেললাইনে ট্রেন চলাচল বন্ধ ছিল। দুর্ঘটনার কারণে ১৭৩১৭ হুব্বল্লি-দাদার এক্সপ্রেস ট্রেনটিকে রুট পরিবর্তন করে কারজাত-কল্যাণ রুট দিয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে রেল সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

railway Mumbai Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE