Advertisement
০২ মে ২০২৪
Car Accident

নিয়ন্ত্রণ হারিয়ে খরস্রোতা চন্দ্রভাগা নদীতে গাড়ি, ভেসে গেলেন ৪ আরোহী, পাত্তা নেই গাড়িরও

মঙ্গলবার সন্ধ্যায় বাটোটে-কিশ্তওয়াড় জাতীয় সড়ক ধরে যাওয়ার সময় একটি গাড়ি চার জন আরোহীকে নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে চেনাব নদীতে। সঙ্গে সঙ্গে গাড়ি সমেত আরোহীরা ভেসে যান।

খরস্রোতা চেনাব নদীতে ভেসে গেল আরোহীর সমেত আস্ত গাড়ি।

খরস্রোতা চেনাব নদীতে ভেসে গেল আরোহীর সমেত আস্ত গাড়ি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১০:১০
Share: Save:

জম্মু-কাশ্মীরে পথ দুর্ঘটনা। মঙ্গলবার সন্ধ্যায়, ডোডা জেলায় জাতীয় সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে আরোহী বোঝাই গাড়ি গিয়ে পড়ল খরস্রোতা চেনাব নদীতে। গাড়ির চার আরোহীর খোঁজ মেলেনি। পাওয়া যায়নি গাড়িটিকেও। এখনও চলছে তল্লাশি অভিযান।

ঘড়ির কাঁটা তখন সন্ধ্যা সাড়ে সাতটার ঘরে। চার আরোহীকে নিয়ে জাতীয় সড়ক ধরে বাটোটে থেকে কিশ্তওয়াড়ের দিকে যাচ্ছিল একটি গা়ড়ি। আচমকাই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সোজা গিয়ে পড়ে খরস্রোতা চেনাব নদীতে। সঙ্গে সঙ্গে গাড়িটি ভেসে যায়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। আসে কাশ্মীরের বিপর্যয় মোকাবিলা বাহিনীও। শুরু হয় তল্লাশি অভিযান। কিন্তু বহু ক্ষণ তল্লাশি চালিয়েও গাড়ি বা আরোহী, কারও সন্ধান মেলেনি।

মঙ্গলবার ডোডা জেলাতেই জনসভা ছিল ডেমোক্র্যাটিক আজ়াদ পার্টির প্রধান গুলাম নবি আজ়াদের। সেখান থেকে ফেরার পথে তিনি দুর্ঘটনার খবর পান। তিনিও পৌঁছে যান ঘটনাস্থলে।

থাথ্রির সাবডিভিশনাল ম্যাজিস্ট্রেট আতহার আমিন জ়ারগর জানান, পুলিশ স্থানীয় স্বেচ্ছাসেবী এবং জেকে অ্যাডভেঞ্চারসের র‌্যাফটারদের নিয়ে তল্লাশি অভিযান শুরু করেছে। কিন্তু গাড়ির চার আরোহী বা গাড়িটির এখনও কোনও খোঁজ মেলেনি। রাতের অন্ধকারে তল্লাশি অভিযান চালাতে সমস্যা হচ্ছিল বলেও জানান তিনি।

স্থানীয়রা মনে করছেন, দিনের আলোয় আবার জোরকদমে তল্লাশি শুরু হয়েছে। চেনাব নদীতে জলের স্রোত এতটাই যে, তা আরোহী বোঝাই গাড়িকেও ভাসিয়ে নিয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Jammu and Kashmir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE