Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anubrata Mandal

অনুব্রতের জামিনের আর্জি মুলতবি হয়ে গেল হাই কোর্টে, আরও চার মাস তিহাড় জেলে?

গরু পাচার মামলায় অভিযুক্ত বীরভূমের তৃণমূল জেলা সভাপতির জামিনের আবেদন বুধবার শুনানির জন্য ওঠে দিল্লি হাই কোর্টে।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৫:৪২
Share: Save:

অনুব্রত মণ্ডলের জামিনের আর্জি শুনানি মুলতবি হয়ে গেল দিল্লি হাই কোর্টে। আদালত জানিয়ে দিল, আগামী ২৭ জুলাই পর্যন্ত এই মামলার শুনানি হবে না। ফলে অনুব্রতের দিল্লির তিহাড় জেলবাস আরও চার মাস বাড়তে পারে বলে আশঙ্কা। যদি না তিনি উচ্চতর আদালতে জামিনের আবেদন করেন এবং সেই আবেদন মঞ্জুর হয়।

গরু পাচার মামলায় অভিযুক্ত বীরভূমের তৃণমূল জেলা সভাপতির জামিনের আবেদন বুধবার শুনানির জন্য ওঠে দিল্লি হাই কোর্টে। অনুব্রতকে গ্রেফতার করা কেন্দ্রীয় তদন্ততকারী সংস্থা ইডির কাছে বিচারপতি জানতে চান, কেন অনুব্রতের জামিনের আবেদনের বিরোধিতা করছে তারা। জবাবে ইডির এবং অনুব্রতের আইনজীবীর মধ্যে অনুব্রতের বিরুদ্ধে অভিযোগ নিয়ে কিছু বাক্য বিনিময় হয়। এর পরই অনুব্রতের মামলার শুনানি আগামী ২৭ জুলাই হবে বলে জানিয়ে দেন বিচারপতি।

ইডির হাতে গ্রেফতার হওয়া অনুব্রত দিল্লি হাই কোর্টে আবেদন জানিয়েছিলেন তিহাড় থেকে আসানসোলে ফেরার জন্যও। জামিনের মামলার শুনানির পাশাপাশি অনুব্রতের সেই আর্জিরও শুনানি পিছিয়ে গেল ২৭ জুলাই পর্যন্ত। ফলে আগামী প্রায় চার মাস দিল্লি হাই কোর্টে অনুব্রত মামলার শুনানি না হওয়ায় তিহাড় জেলেই থাকতে হতে পারে অনুব্রতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE