Advertisement
০২ মে ২০২৪
CBSE

CBSE: ২৫ জুলাইয়ের মধ্যে দ্বাদশের চূড়ান্ত রিপোর্ট জমা দিতে হবে, স্কুলগুলিকে বলল সিবিএসই

সিবিএসই বোর্ড কর্তৃপক্ষ বুধবার এক বিজ্ঞপ্তি জারি করে স্কুলগুলিকে জানিয়েছেন, ২৫ জুলাই বিকেল ৫টার মধ্যে চূড়ান্ত রিপোর্ট জমা দিতে হবে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ১৭:৫১
Share: Save:

২৫ জুলাইয়ের মধ্যে সব স্কুলগুলিকে দ্বাদশ শ্রেণির চূড়ান্ত রিপোর্ট জমা দিতে বলল সিবিএসই। এই রিপোর্ট জমা দেওয়ার সময়সীমা ছিল ২২ জুলাই। কিন্তু সামগ্রিক পরিস্থিতি বিবেচনা করেই আরও তিন দিন মেয়াদ বাড়াল সিবিএসই।

বুধবার এক বিজ্ঞপ্তি জারি করে সিবিএসই স্কুলগুলিকে জানিয়েছে, ২৫ জুলাই বিকেল ৫টার মধ্যে চূড়ান্ত রিপোর্ট জমা দিতে হবে। স্কুলগুলি এবং শিক্ষকদের সমস্যার কথা মাথায় রেখেই দিন ক্ষণ পিছনো হল বলে জানিয়েছে সিবিএসই। শেষ মুহূর্তে হুড়োহুড়ি এড়াতে এই সিদ্ধান্ত বলে মত সিবিএসই-র।

করোনা পরিস্থিতির কারণে এ বছর বাতিল হয়ে যায় সিবিএসই-র দ্বাদশ শ্রেণির পরীক্ষা। তার পরিবর্তে মূল্যায়ন পদ্ধতির মাধ্যমে দ্বাদশের ফল ঘোষণা করা হবে জানিয়েছিলেন সিবিএসই বোর্ড কর্তৃপক্ষ। তবে সেই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানিয়ে শীর্ষ আদালতের দ্বারস্থ হন বহু পড়ুয়া-সহ অভিভাবকেরা। শীর্ষ আদালত শেষমেশ মূল্যায়ন পদ্ধতিতেই সায় দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBSE Board
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE