Advertisement
০৩ অক্টোবর ২০২২
vodafone

Vodafone: এয়ারটেলের পথে হেঁটে এ বার প্রিপেড পরিষেবার মাসুল বাড়াল ভোডাফোনও

ভোডাফোন আইডিয়া লিমিটেডের ন্যূনতম প্রিপেড প্ল্যানটির মাসুল পড়বে ৯৯ টাকা। সংস্থা সূত্রের খবর, এত দিন তা ছিল ৭৯ টাকা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ১৫:৩৭
Share: Save:

অতিমারি পরিস্থিতির পরে মূল্যবৃদ্ধির ধাক্কা লেগেছে অনেক পরিষেবা ক্ষেত্রেই। মোবাইলের মাসুলও তার ব্যতিক্রম নয়। এয়ারটেলের পরে এ বার সাধারণ প্রিপেড গ্রাহকদের মাসুল বৃদ্ধির পথে হাঁটল ভোডাফোন আইডিয়া লিমিটেড (ভিআইএল)

মোবাইল পরিষেবা সংস্থা ভিআইএল মঙ্গলবার জানিয়েছে, বিভিন্ন স্তরে মাসুল ২৫ শতাংশ পর্যন্ত বাড়তে চলেছে। আগামী ২৫ নভেম্বর (বৃহস্পতিবার) থেকে এই সিদ্ধান্ত কার্যকর হবে। তাদের ন্যূনতম প্রিপেড প্ল্যানটির মাসুল পড়বে ৯৯ টাকা। সংস্থা সূত্রের খবর, এত দিন তা ছিল ৭৯ টাকা।

এ ছাড়া ১৪৯ প্রিপেড পরিষেবা বেড়ে ১৭৯ টাকা হচ্ছে। ১,৪৯৮ টাকারটি বেড়ে ১,৭৯৯ টাকা এবং ২,৩৯৯ টাকার প্রিপেড প্ল্যান বেড়ে ২,৮৯৯ টাকা হচ্ছে। বাড়ছে ডেটা ‘টপ আপ’-এর খরচও। ন্যূনতম ‘টপ আপ’ ৪৮ টাকা থেকে বেড়ে ৫৮ টাকা হচ্ছে। এ ছাড়া ৯৮ টাকার ‘টপ আপ’ ১১৮ টাকা, ২৫১ টাকারটি ২৯৮ টাকা এবং ৩৫১ টাকার টাকার ‘টপ আপ’ বেড়ে ৪১৮ টাকা হচ্ছে।

প্রসঙ্গত, বেশ কয়েক মাস আগেই সুপ্রিম কোর্ট জানিয়েছিল, কেন্দ্রীয় টেলিকম দফতরের হিসেব অনুযায়ীই মোবাইল পরিষেবা সংস্থাগুলিকে বকেয়া স্পেকট্রাম এবং লাইসেন্স ফি মিটিয়ে দিতে হবে। এ পরেই ওই শিল্পে জড়িত সংস্থাগুলি ইঙ্গিত দিয়েছিল ব্যবসা চালাতে আয় বাড়ানোর পথ খুঁজতেই হবে। যার অন্যতম একটি হল মাসুল বৃদ্ধি। এর পর জুলাই মাসে প্রিপেড মাসুল বৃদ্ধির ঘোষণা করে ভারতী-এয়ারটেল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.