Advertisement
০১ এপ্রিল ২০২৩
Accident

প্রাতর্ভ্রমণে বেরিয়ে মুম্বইয়ে গাড়ির ধাক্কায় প্রাণ গেল ৩৮ বছরের মহিলা সিইও-র

ধাক্কার অভিঘাতে ছিটকে পড়েন রাজলক্ষ্মী। ছুটে আসেন আশপাশের লোকজন। গুরুতর আহত অবস্থায় রাজলক্ষ্মীকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

image of the car after accident

দুর্ঘটনার পর গাড়ির ছবি। ছবি— পিটিআই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৬:৪১
Share: Save:

প্রাতর্ভ্রমণে বেরিয়ে প্রাণ হারালেন ৩৮ বছরের এক মহিলা। তিনি পেশায় একটি তথ্যপ্রযুক্তি সংস্থার সিইও। জানা গিয়েছে, সকাল সাড়ে ৬টা নাগাদ একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে রাজলক্ষ্মী রামকৃষ্ণানকে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। আহত হয়েছেন ঘাতক গাড়ির চালকও। গাড়িটিও সম্পূর্ণ দুমড়েমুচড়ে গিয়েছে।

Advertisement

আর পাঁচটা দিন শিবাজি পার্কে হাঁটতে যান রাজলক্ষ্মী। রবিবার গিয়েছিলেন ওরলি সি ফেসে। সকাল সাড়ে ৬টা নাগাদ যখন রাজলক্ষ্মী শরীরচর্চায় ডুবে, তখনই তাঁকে পিছন থেকে সজোরে ধাক্কা মারে একটি গাড়ি। ছিটকে পড়েন রাজলক্ষ্মী। গাড়িটি রাজলক্ষ্মীকে ধাক্কা দিয়ে রাস্তার ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায়।

ধাক্কার অভিঘাতে বেশ খানিকটা দূরে ছিটকে পড়েন রাজলক্ষ্মী। ছুটে আসেন আশপাশের লোকজন। গুরুতর আহত অবস্থায় রাজলক্ষ্মীকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। গাড়ির চালক ২৩ বছরের সুমের মার্চেন্টও আহত হয়েছেন। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

শরীরচর্চা ছিল রাজলক্ষ্মীর পছন্দের। এমনই দিনে তিনি হাঁটতে যেতেন শিবাজি পার্কে। কিন্তু যে দিন একটু বেশি শরীরচর্চার প্রয়োজন মনে করতেন, তিনি যেতেন ওরলি সিফেসে। ওরলি ডেয়ারির পাশে সমুদ্রের ধার বরাবর যে রাস্তা গিয়েছে সেখানেই অন্যান্যদের সঙ্গে শারীরিক কসরত করতেন তিনি। সেই রাস্তাই সোজা গিয়েছে বান্দ্রা-ওরলি সি লিঙ্কে। সেখানেই রবিবার ঘটে গেল অঘটন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.