Advertisement
১৭ মে ২০২৪
Uncle Shot Nephew

‘চালা গুলি’! জমি বিবাদ নিয়ে ভাইপো চ্যালেঞ্জ ছুড়তেই সটান গুলি চালালেন কাকা

ঘটনার সূত্রপাত জমি বিবাদকে কেন্দ্র করে। ভাইপোকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে কাকার বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, গুলিবিদ্ধ যুবকের নাম হামিদ কাঠান। অভিযুক্তের নাম ভগা।

Uncle shot nephew

কাকার গুলি চালানোর ঘটনা মোবাইলের ক্যামেরায় বন্দি করেছেন যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪২
Share: Save:

চালা গুলি! দম থাকলে গুলি চালিয়ে দেখা! একটি ফাঁকা জমির এক পাশে বন্দুক তাক করে দাঁড়িয়ে আছেন এক বৃদ্ধ। তাঁর থেকে কয়েক হাত দূরে এক যুবক। বৃদ্ধকে উদ্দেশ করে তাঁকে বলতে শোনা যাচ্ছে, ‘‘গুলি থাকলে চালিয়ে দেখা!’’ তখন ও পাশে দাঁড়ানো বৃদ্ধ বন্দুকটা এক বার তাক করছিলেন, এক বার নামাচ্ছিলেন। আবারও চ্যালেঞ্জ ছুড়লেন যুবক। এ ভাবে ক্রমশ বচসা বাড়ছিল। তার পর আচমকাই বন্দুক তাক করে গুলি চালালেন বৃদ্ধ। আর সেই দৃশ্য মোবাইলের ক্যামেরায় বন্দি করলেন যুবক। বৃহস্পতিবার বিকেলে ভয়ানক এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের অজমেরে। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি যুবক।

ঘটনার সূত্রপাত জমি বিবাদকে কেন্দ্র করে। ভাইপোকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে কাকার বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, গুলিবিদ্ধ যুবকের নাম হামিদ কাঠান। অভিযুক্তের নাম ভগা। জমি থেকে মাটি কেটে নিয়ে যাওয়ায় আপত্তি জানিয়েছিলেন হামিদ। বিষয়টি নিয়ে কাকা-ভাইপোর মধ্যে বচসা হয়। সেই বচসা চরম পর্যায়ে পৌঁছলে বৃদ্ধ বাড়ি থেকে বন্দুক নিয়ে এসে গুলি করে মারার হুমকি দেন বলে অভিযোগ।

কাকার হাতে বন্দুক দেখার পরেও পিছু হটেননি হামিদ। উল্টে কাকাকে চ্যালেঞ্জ ছুড়ে বলেন, “গুলি থাকলে চালিয়ে দেখা।” বেশ কয়েক বার এ কথা বলার পর সত্যিই হামিদকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেন ভগা। গোটা ঘটনাটির ভিডিয়ো করছিলেন হামিদ। পুলিশ জানিয়েছে, গুলিতে গুরুতর জখম হয়েছেন হামিদ। তাঁর তলপেটে গুলি লেগেছে। তদন্তে পুলিশ জানতে পেরেছে যে, অভিযুক্ত মত্ত অবস্থায় ছিলেন। ঘটনার পর থেকেই পলাতক বৃদ্ধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uncle Shot Nephew Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE