Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral

সন্তানকে কোলে নিয়ে যান নিয়ন্ত্রণ মহিলা পুলিশকর্মীর, দেখুন ভাইরাল ভিডিয়ো

কর্তব্যের এমন উদাহরণ দেখে বাহবা দিচ্ছেন নেটাগরিকরা।

ছবি: ফেসবুক

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ১৮:৪৩
Share: Save:

কোলে সন্তান। তবু কর্তব্যে অবিচল তিনি। পেশায় পুলিশকর্মীর যেন কর্তব্য পালেন আদর্শ উদাহরণ। সম্প্রতি চণ্ডীগড়ের রাস্তায় তোলা একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, কোলে ছোট্ট সন্তান নিয়ে রাস্তায় যান নিয়ন্ত্রণ করছেন তিনি। কর্তব্যের এমন উদাহরণ দেখে বাহবা দিচ্ছেন নেটাগরিকরা। কেউ কেউ আবার বলছেন, পুলিশের মতো পেশায় রয়েছেন যে মহিলারা, তাঁদের সন্তান পালনের সময়টুকু পাওয়ায় সমস্যা হয়ে দাঁড়ায়। প্রশাসনের এই বিষয়টি দেখা উচিত।

নিশ্চিত ভাবে না বলতে পারলেও সংবাদমাধ্যম সূত্রে খবর, এই মহিলা পুলিশকর্মীর নাম প্রিয়াঙ্কা। এখনও পর্যন্ত লক্ষ লক্ষ শেয়ার ও ভিউ হয়েছে ভিডিয়োটির। কাজে থাকাকালীন যে ভাবে মাতৃত্বের দায়িত্ব পালন করছেন তিনি, তা দেখে সাধুবাদ দিয়েছেন অনেকেই। কেউ আবার চিন্তিত ওই মহিলার সন্তানটিকে নিয়ে। তাঁরা লিখেছেন, ব্যস্ত রাস্তায় প্রবল দূষণের মধ্যে এ ভাবে সন্তানকে কোলে নিয়ে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে আছেন ওই মহিলা। তাতে সন্তানের তো খুব একটা ভাল হচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Video Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE