Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

Chennai Rain: কবরস্থান থেকে অজ্ঞান যুবককে কাঁধে নিয়ে দৌড়! চেন্নাইয়ের পুলিশ কর্মী রাজেশ্বরীর নাম মুখে মুখে

সংবাদ সংস্থা
চেন্নাই ১১ নভেম্বর ২০২১ ১৭:২৭
অজ্ঞান যুবককে কাঁধে তুলে নিলেন রাজেশ্বরী।

অজ্ঞান যুবককে কাঁধে তুলে নিলেন রাজেশ্বরী।
ভিডিয়ো থেকে নেওয়া।

বৃষ্টিতে বানভাসি চেন্নাই। প্রবল বৃষ্টিতে জনজীবন সম্পূর্ণ বিপর্যস্ত। মৃত্যু হয়েছে একাধিক মানুষের। সব মিলিয়ে বৃষ্টি বিধ্বস্ত চেন্নাই যেন নরকপুরী। এই দুর্যোগের সময় আশার সঞ্চার করছে একটি দৃশ্য। এক মহিলা পুলিশ আধিকারিকের তৎপরতায় প্রাণ বাঁচল এক যুবকের। যুবককে কাঁধে তুলে অটোর দিকে দৌড় ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। তার পর থেকেই শুভেচ্ছা, অভিনন্দনের জোয়ারে ভাসছেন চেন্নাই পুলিশের ইনস্পেক্টর রাজেশ্বরী।

প্রবল বৃষ্টিতে ভাসছে তামিলনাড়ু। এমনই এক দিন চেন্নাইয়ের টিপি চত্রম থানায় কাজ করছিলেন ইন্সপেক্টর রাজেশ্বরী। আচমকাই খবর আসে থানা এলাকার মধ্যে একটি কবরস্থানে গাছ ও দেওয়াল ভেঙে পড়েছে। একাধিক মানুষের চাপা পড়ার আশঙ্কা। তড়িঘড়ি অকুস্থলে পৌঁছন রাজেশ্বরী। ঝাঁপিয়ে পড়েন উদ্ধারকাজে।

Advertisement

সেই সময় আচমকাই দেখা যায়, এক যুবক সংজ্ঞাহীন অবস্থায় লুটিয়ে পড়ে আছেন দেওয়ালের পাশে। দ্রুত রাজেশ্বরী ছুটে আসেন সেখানে। সবাইকে সরিয়ে এক লহমায় ওই যুবককে কাঁধে তুলে নেন। তার পর রাস্তার দিকে দৌড়। আশেপাশে অনেকেই দাঁড়িয়ে অবাক হয়ে দেখতে থাকেন সেই দৃশ্য। রাজেশ্বরীর অবশ্য সে দিকে পরোয়া নেই। যে করে হোক প্রাণ বাঁচাতে হবে, এই লক্ষ্যে তিনি ছুটতে থাকেন গাড়ির দিকে। ভিডিয়োয় দেখা যায়, তিনি একটি অটোতে একজনের কোলে শুইয়ে দিচ্ছেন ওই যুবককে। তার পর নিজেই ঠেলে দেন অটোকে। সংজ্ঞাহীন যুবককে নিয়ে অটো বেরিয়ে যায়। দেখা যায়, খাঁকি প্যান্ট গোটানো পুলিশ ইনস্পেক্টর রাজেশ্বরী দাঁড়িয়ে রয়েছেন অটোর দিকে তাকিয়ে।

রাজেশ্বরী যে ভাবে বিদ্যুতের গতিতে উদ্ধারকাজ চালিয়েছেন, তা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটমাধ্যম। তাঁর সাহসিকতার তারিফ করছেন সকলে।

আরও পড়ুন

Advertisement