Advertisement
২৭ এপ্রিল ২০২৪
PM Narendra Modi

‘সুস্বাস্থ্য কামনা করি’, প্রধানমন্ত্রী মোদীর জন্মদিনে শুভেচ্ছাবার্তা মুখ্যমন্ত্রী মমতার

কংগ্রেস নেতা রাহুল গাঁধীও টুইট করে প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তবে টুইট ছিল ঠিক এক লাইনের। তিনি লেখেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনে শুভেচ্ছা জানাই।’

মোদীর জন্মদিনে শুভেচ্ছা মমতার।

মোদীর জন্মদিনে শুভেচ্ছা মমতার। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫৯
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার তাঁর টুইটে মুখ্যমন্ত্রী লেখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তাঁর ৭২তম জন্মদিনে আন্তরিক শুভেচ্ছা জানাই। আপনার সুস্বাস্থ্য কামনা করি।’

শনিবার প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিরোধী শিবিরের নেতারাও শুভেচ্ছা জানিয়েছেন। কংগ্রেস নেতা রাহুল গাঁধী টুইট করে প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান। তবে টুইট ছিল ঠিক এক লাইনের। লেখেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা।’ মোদীর সুস্বাস্থ্য কামনা করে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন কংগ্রেস নেতা শশী তারুর। এ ছাড়া, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল টুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সুস্বাস্থ্যের কামনা করেছেন শুভেচ্ছা জানিয়েছেন।

দেশ-বিদেশ থেকে শুভেচ্ছাবার্তা পাচ্ছেন মোদী। শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। মোদীর জন্মদিনে নামিবিয়া থেকে আটটি চিতা ভারতের মাটিতে উড়িয়ে এনেছে বিমান। গ্বালিয়ার থেকে বায়ুসেনার কপ্টারে সেই চিতা পৌঁছেছে মধ্যপ্রদেশের কুনো জাতীয় অভয়ারণ্যে। ওই চিতাগুলিকে প্রধানমন্ত্রী খাঁচামুক্ত করেন।

মোদীর জন্মদিন উপলক্ষে দিল্লিতে বিজেপির কেন্দ্রীয় দফতরে অনুষ্ঠানের আয়োজন হয়েছে। তা ছাড়া, ১৬ দিনের একটি ই-নিলামের ব্যবস্থা করা হয়েছে, যেখানে প্রধানমন্ত্রীর পাওয়া উপহার নিলাম হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PM Narendra Modi Mamata Banerjee Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE