Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

সেক্স ভিডিও কাণ্ডে তদন্ত করবে সিবিআই, জানালো ছত্তীসগঢ় সরকার

বিজেপি সরকারের রাজস্বমন্ত্রী প্রেমপ্রকাশ পাণ্ডে সাংবাদিকদের জানান, তাঁরা নিশ্চিত এর পিছনে কংগ্রেসের কোনও অসৎ অভিপ্রায় রয়েছে।

সংবাদ সংস্থা
রায়পুর ২৯ অক্টোবর ২০১৭ ১৩:২১
ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী রমন সিংহ। —ফাইল চিত্র।

ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী রমন সিংহ। —ফাইল চিত্র।

বিরোধী এবং সাংবাদিকদের প্রবল চাপে ‘সেক্স ভিডিও’ কাণ্ডে তদন্তের দায়িত্বভার সিবিআইকে দেওয়ার সিদ্ধান্ত নিল ছত্তীসগঢ় সরকার। শনিবার ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী রমন সিংহের নেতৃত্বে রায়পুরে এই সংক্রান্ত একটি ক্যাবিনেট মিটিং হয়। সেখানেই সিবিআইকে দিয়ে তদন্ত করানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

ওই সভার পর ছত্তীসগঢ়ের ক্ষমতাসীন বিজেপি সরকারের রাজস্বমন্ত্রী প্রেমপ্রকাশ পাণ্ডে সাংবাদিকদের জানান, তাঁরা নিশ্চিত এর পিছনে কংগ্রেসের কোনও অসৎ অভিপ্রায় রয়েছে। নকল সিডি বানিয়ে এবং তা বিলিয়ে বিজেপিকে কালিমালিপ্ত করতে চাইছে কংগ্রেস। যে মন্ত্রীর বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ আনা হয়েছে তিনি নিজেও বারবার এ কথা জানিয়েছেন। সিবিআই তদন্ত হলে সত্য সামনে আসবে বলেও দাবি করেন তিনি।

আরও পড়ুন: পাঁচ বছর আগের কটাক্ষই ব্যুমেরাং হয়ে ফিরছে মোদীর দিকে

Advertisement

উন্নত প্রযুক্তি ব্যবহার করে এতগুলো নকল সিডি বানানোর জন্য মুনাফা কী ভাবে এল, এসবের পিছনে কাদের চক্রান্ত রয়েছে তা সবই তদন্তে পরিষ্কার হবে বলেও দাবি করেন মন্ত্রী প্রেমপ্রকাশ পাণ্ডে।

শুক্রবার ওই রাজ্যের প্রদেশ কংগ্রেস সভাপতি ভূপেশ বাঘেলের ঘনিষ্ঠ সাংবাদিক বিনোদ বর্মাকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে অভিযোগ, নকল সেক্স ভিডিও বানিয়ে মন্ত্রী রাজেশ মুনেতকে ব্ল্যাকমেল করছিলেন তিনি। তাঁর বাড়ি থেকে ৫০০টি নকল পর্ন সিডি এবং নগদ ২ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে পুলিশ জানায়। সাংবাদিককে গ্রেফতারের পর প্রদেশ কংগ্রেস সভাপতি দাবি করেন, তাঁর কাছেও ওই সেক্স ভিডিও-র একটা কপি রয়েছে। ঠিক তার পর দিন অপপ্রচার করার অভিযোগে বাঘেলের বিরুদ্ধে এফআইআর করেন অভিযুক্ত মন্ত্রী।



Tags:
Chhattisgarh Vinod Verma Raman Singhছত্তীসগঢ়

আরও পড়ুন

Advertisement