Advertisement
০৭ মে ২০২৪
Dog Attack

কুকুরের হামলায় মৃত্যু হল ন’বছরের শিশুর, খুবলে নিল মুখ এবং হাত

পুলিশ সূত্রে খবর, আদর্শ শর্মা নামে ওই শিশু সোমবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল। মাঝরাতে একটি মাঠ থেকে তার খোবলানো দেহ উদ্ধার হয়।

dog attack

কুকুরের হামলায় মৃত্যু। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৭:৪৬
Share: Save:

কুকুরের হামলায় মৃত্যু হল ন’বছরের এক শিশুর। এ বার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মহারাজগঞ্জে।

পুলিশ সূত্রে খবর, আদর্শ শর্মা নামে ওই শিশু সোমবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল। মাঝরাতে একটি মাঠ থেকে তার খোবলানো দেহ উদ্ধার হয়। বাড়ি থেকে রাস্তায় বেরোতেই শিশুটিকে ঘিরে ধরেছিল এক দল কুকুর। তার পর তাকে টানতে টানতে নিয়ে যায়। শিশুটির মুখ এবং হাত খোবলানো অবস্থায় ছিল। বাড়ি থেকে ২০০ মিটার দূরে আদর্শের দেহ উদ্ধার করেন স্থানীয়রা।

পুলিশ আরও জানিয়েছে, মানসিক ভারসাম্যহীন ছিল শিশুটি। মাঠের মধ্যে এক শিশুর দেহ পড়ে থাকার খবর পেয়েই ঘটনাস্থলে হাজির হয়েছিল পুলিশ। মহারাজগঞ্জের ডেপুটি পুলিশ সুপার অনুজ সিংহ এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, শিশুটির সারা শরীরে কামড়ের দাগ ছিল। এর পরই দেহটি ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। পাশাপাশি প্রশ্ন উঠছে, শিশুটিকে কুকুরের দল টেনে নিয়ে গেল, আর কেউ টের পেলেন না? শিশুটির চিৎকারও কানে পৌঁছল না কেন? যদিও এ সব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।

দু’দিন আগেই ছত্তীসগঢ়ে কুকুরের হামলায় মৃত্যু হয়েছিল পাঁচ বছরের শিশুর। ভোরে শৌচকর্মের জন্য রাস্তায় বেরিয়েছিল সুকান্তি নামে ওই শিশুটি। তখনই তাকে ঘিরে ধরে এক দল কুকুর। সেই ঘটনায় মৃত্যু হয় সুকান্তির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Attack Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE