Advertisement
০২ মে ২০২৪
Bengaluru

দুর্গন্ধ ছড়াতে পুলিশকে ফোন, ড্রামের ভিতর থেকে উদ্ধার বৃদ্ধার দেহের টুকরো

পুলিশ সূত্রে খবর, কেআর পুরমের কাছে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে কন্যার সঙ্গে থাকতেন সুশীলাম্মা। তাঁর ফ্ল্যাটের কাছাকাছি আরও দু’-তিন জন আত্মীয় থাকেন বলে জানায় পুলিশ।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৩৫
Share: Save:

পুরনো বাড়ির সামনে বহু দিন ধরে ফাঁকা পড়ে রয়েছে একটি জমি। সেখান থেকেই দুর্গন্ধ ভেসে আসায় সঙ্গে সঙ্গে পুলিশকে ফোন করেন এলাকার বাসিন্দারা। তল্লাশি চালিয়ে পুলিশ একটি ড্রামের ভিতর থেকে বৃদ্ধার দেহের টুকরো উদ্ধার করে। বেঙ্গালুরুর কেআর পুরম এলাকার ঘটনা। মৃতার নাম সুশীলাম্মা (৭০)।

পুলিশ সূত্রে খবর, কেআর পুরমের কাছে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে কন্যার সঙ্গে থাকতেন সুশীলাম্মা। তাঁর ফ্ল্যাটের কাছাকাছি আরও দু’-তিন জন আত্মীয় থাকেন এবং তাঁদের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন বৃদ্ধা।

ড্রামের ভিতরের দেহের টুকরোগুলি পরীক্ষা করে পুলিশ জানায়, হাত এবং পায়ের অংশ নেই। পুলিশের অনুমান, শনিবার ওই বৃদ্ধাকে খুন করা হয়েছে। বৃদ্ধার দেহ টুকরো করে ড্রামের ভিতর ভরে রেখে দেওয়া হয়। মৃতদেহের টুকরো উদ্ধারের পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। নৃশংস খুনের নেপথ্যকারণ অনুসন্ধানে তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengaluru Drum Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE