×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০২ অগস্ট ২০২১ ই-পেপার

হার্লে ডেভিডসনে দেখা গেল দেশের প্রধান বিচারপতি বোবদে-কে

সংবাদ সংস্থা
কানপুর ২৯ জুন ২০২০ ১৮:১১
হার্লেতে প্রধান বিচারপতি। ছবি: টুইটার থেকে নেওয়া।

হার্লেতে প্রধান বিচারপতি। ছবি: টুইটার থেকে নেওয়া।

ছোটবেলায় অনেকেরই অনেক শখ থাকে। কিন্তু বড় হতে হতে বা কর্মজীবনে প্রবেশের পর সেই সব শখ, ইচ্ছে দূরে চলে যেতে থাকে। কিন্তু আমাদের দেশের প্রধান বিচারপতি তাঁর সেই ভাললাগাকে এখনও ধরে রেখেছন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভাইরাল হওয়া কিছু ছবি দেখে তেমনই মনে হচ্ছে।

অনেকেই হয়তো ভারতের বর্তমান প্রধান বিচারপতি শরদ অরবিন্দ বোবদে-র নাম শুনলেও ঠিক চিনতেন না। আর তাঁর এমন শখের কথা তো আরও কম মানুষ জানতেন। কিন্তু সম্প্রতি তাঁর কিছু ছবি এমন ভাইরাল হয়েছে যে, নেটাগরিকরা তাঁর কাণ্ড দেখে বেজায় খুশি।

বার অ্যান্ড বেঞ্চ নামে এক ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে আজ সোমবার ছবিগুলি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বিচারপতি বোবদে একটি হার্লে ডেভিডসনের সিওভি ২০২০ লিমিটেড এডিশন নিয়ে বেরিয়েছেন। আর আশপাশের মানুষ সাগ্রহে তাঁকে দেখছেন। ক্যামেরাবন্দি হয়েছে সেই দৃশ্য। এছাড়াও কয়েকটি টুইটার হ্যান্ডলে এই ছবি পোস্ট হয়েছে।

Advertisement

আরও পডু়ন: পণবন্দি করার ছক কষেই এসেছিল জঙ্গিরা, সঙ্গে ছিল প্রচুর খাবার, বিস্ফোরক

বিচারপতি বোবদে দেশের ৪৭তম প্রধান বিচারপতি হিসেবে দায়িত্ব নিয়েছেন। দায়িত্ব নেওয়ার আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, গাড়ি, বাইক তাঁর খুব পছন্দ। সেই কথাই এবার সবার সামনে এসে গেল সোশ্যাল মিডিয়ার দৌলতে।

আরও পডু়ন: অ্যানাকোন্ডার লেজ ধরে বোটে তোলার চেষ্টা পর্যটকের

এই ছবি নাগপুরে ক্যামেরাবন্দি হয়েছে বলে জানা গিয়েছে। বিচারপতি বোবদে সপ্তাহের ছুটির দিনে হার্লে নিয়ে বেরিয়েছিলেন। তখনই তিনি ক্যামেরাবন্দি হন।

বিচারপতির এমন শখ নেটাগরিকদের যেমন বেশ পছন্দ হয়েছে, তেমন তাঁরা আবার হেলমেট, মাস্ক নিয়েও প্রশ্ন তুলেছেন। কারণ ছবিতে প্রধান বিচারপতির মাথায় হেলমেট বা মুখে মাস্ক দেখা যায়নি। তবে হতে পারে তিনি ছবি তোলার সময় হয়তো সেগুলি খুলে রেখেছিলেন।

দেখুন সেই ছবি:






Advertisement