• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অ্যানাকোন্ডার লেজ ধরে বোটে তোলার চেষ্টা পর্যটকের

Anaconda
অ্যানাকোন্ডার লেজ ধরে টানাটানি। ছবি: টুইটার থেকে নেওয়া।

সাপকে কম বেশি সবাই ভয় পায়। যাঁরা সাপ ধরেন তাঁরাও সতর্কতা অবলম্বন করেই এই বিপজ্জনক কাজ করেন। কিন্তু এই ব্যক্তি যা করলেন, তা সব কিছুকে যেন ছাপিয়ে গেল। এমনই এক কাণ্ড ধরা পড়ল ক্যামেরায়।

টুইটারে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি নদীতে বোটের উপর থেকে এক বিশাল সাপের লেজ ধরে রেখেছেন এক ব্যক্তি। আর সেই বিশাল আকারের সাপটি এগিয়ে যাওয়ার চেষ্টা করছে। কিন্তু কিছুতেই সে এগিয়ে যাতে পারছে না। ওই ব্যক্তি তার লেজ ধরে টানাটানি করছেন। এমন বেশ কয়েক সেকেন্ড চলার পর সাপটিকে ছেড়ে দেন ওই ব্যক্তি। দ্রুত সাপটি জলের মধ্যে দিয়ে এগিয়ে যায়। সাপটি সম্ভবত অ্যানাকোন্ডা ছিল।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেলি মেল জানিয়েছে, এটি ২০১৪ সালের ভিডিয়ো। ব্রাজিলের এক নদীতে বোট নিয়ে পর্যটকরা যখন ঘুরতে যান তখন এই ঘটনা ক্যামেরাবন্দি হয়। বিষয়টি প্রকাশ্যে আসার পর পর্যটকদের এমন কাজ করার জন্য কয়েক হাজার টাকা করে জরিমানা করা হয়।

আরও পড়ুন: করাচিতে পাক স্টক এক্সচেঞ্জে গ্রেনেড হামলা, ৪ জঙ্গি-সহ হত ১০

নতুন করে ভিডিয়োটি ২৬ জুন টুইটারের পোস্ট হওয়ার পর ফের ভাইরাল হয়ে গিয়েছে। ‘বিকজ মেন লিভ লেস’ নামে যে টুইটার হ্যান্ডলে পোস্ট হয়েছে সেখানে মাত্র ১৮ সেকেন্ডের এই ভিডিয়োটি তিন দিনের মধ্যে প্রায় তিন লাখ ২৬ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে প্রচুর লাইক ও কমেন্ট পড়েছে।

আরও পড়ুন: হিরোর গাড়ির আদলে শিশুর জন্য সচল গাড়ি বানালেন যুবক

কমেন্টে বেশির ভাগ নেটাগরিকই এটিকে বোকামি বলে মন্তব্য করেছেন। সাপটিকে দেখে অ্যানাকোন্ডা মনে হচ্ছে। আর এমন একটি সাপকে এভাবে লেজ ধরে টানাটানি কতটা বিপজ্জনক হতে পারে তা শিশুরাও জানে বলে মন্তব্য করেছেন নেটাগরিকরা।

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন