Advertisement
০৭ মে ২০২৪
Death

লোহার গেটে পিষে মৃত্যু ছাত্রীর, আধা সরকারি বিদ্যুৎ দফতরের ফটক ভেঙে দুর্ঘটনা

পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে। জলবিদ্যুৎ কেন্দ্রটির দফতরের তরফে জানানো হয়েছে, তারা এই ঘটনায় মর্মাহত, কী করে এমন ঘটল, তা তাঁরাও খতিয়ে দেখছেন। সহযোগিতা করছেন পুলিশের তদন্তেও।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ২৩:৫৬
Share: Save:

আচমকা ভেঙে পড়া লোহার গেটে চাপা মরে মৃত্যু হল এক ছাত্রীর। স্কুল থেকে দুই বন্ধুর সঙ্গে পায়ে হেঁটে বাড়ি ফিরছিল সে। বিএসইএস জলবিদ্যুৎ কেন্দ্রের কাছে আসতেই তাদের ওপর ভেঙে পরে বিদ্যুৎ ভবনের লোহার গেট। কোনওমতে বেঁচে যায় দু'জন। কিন্তু ভারী লোহার গেটের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায় ১১ বছরের ডলি। দিল্লির খাজুরি খাস এলাকার ঘটনা। নিহত ছাত্রী ওই এলাকারই একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির পড়ুয়া। তার পরিবার এই ঘটনায় তদন্তের দাবি জানিয়েছে। তার কাকা সত্যবীর সিংহ বলেন, যাদের গাফিলতির কারণে এই দুর্ঘটনা তাদের অবিলম্বে শাস্তি দিতে হবে।

সোমবার দুপুরের ঘটনা। সত্যবীর জানিয়েছেন, বাড়িতে ওই সময় অন্যান্য দিন ফিরে আসত তাঁর ভাইঝি। সেদিন দেরি হচ্ছিল। তাঁরা যখন বাড়িতে মেয়েটির জন্য অপেক্ষা করছেন, তখনই ফোন করে তাদের খবর দেওয়া হয়।

পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে। জলবিদ্যুৎ কেন্দ্রটির দফতরের তরফে জানানো হয়েছে, তারা এই ঘটনায় মর্মাহত, কী করে এমন ঘটল, তা তাঁরাও খতিয়ে দেখছেন। সহযোগিতা করছেন পুলিশের তদন্তেও। তবে পুলিশ সূত্রে খবর, এই ঘটনার নেপথ্যে লোহার চোরা কারবারিদের হাত থাকতে পারে। দিল্লির ওই এলাকাটি লোহা চোরদের উপদ্রব রয়েছে। এমনও হতে পারে তারা ওই লোহার গেট খোলার চেষ্টা করেছিল। সফল না হওয়ায় সেটি আলগা অবস্থায় রেখেই চলে যায়। যা পরে দুর্ঘটনাবশত ভেঙে পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Delhi Girl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE