Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Karnataka CM

‘২৫ লক্ষ ডলার দিন, না হলে রাজ্য জুড়ে বোমা বিস্ফোরণ হবে’! কর্নাটকের মুখ্যমন্ত্রীকে হুমকি মেল

পুলিশ জানিয়েছে, শাহিদখান১০৭৮৬@প্রোটনমেল ডটকম— এই ইমেল থেকে হুমকি বার্তা পাঠানো হয় মুখ্যমন্ত্রী-সহ রাজ্যের একাধিক মন্ত্রীকে।

কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। ফাইল চিত্র।

কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৮:৩৪
Share: Save:

২৫ লক্ষ ডলারের দাবি করে কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়াকে হুমকি মেল পাঠানো হল। শুধু মুখ্যমন্ত্রীই নন, উপমুখ্যমন্ত্রী ডিকে শিবকুমার এবং রাজ্যের একাধিক মন্ত্রীও এই হুমকি মেল পেয়েছেন বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ জানিয়েছে, শাহিদখান১০৭৮৬@প্রোটনমেল ডটকম— এই ইমেল থেকে হুমকি বার্তা পাঠানো হয় মুখ্যমন্ত্রী-সহ রাজ্যের একাধিক মন্ত্রীকে। সেই ইমেলে বলা হয়েছে, “আমাদের যদি ২৫ লক্ষ ডলার না দেন, তা হলে রাজ্য জুড়ে ট্রেন, বাস, মন্দির, হোটেল এবং সমস্ত জনবহুল এলাকায় একের পর এক বোমা বিস্ফোরণ হবে।”

ওই ইমেল বার্তায় আরও লেখা হয়, “আমরা আপনাদের সিনেমার আরও ট্রেলার দেখাতে চাই। কয়েক ঘণ্টার মধ্যেই আমবাড়ি উৎসব বাসে বিস্ফোরণ হবে। তার পরই সমাজমাধ্যমে আমাদের দাবি জানাব। তার পর সেখানে আমাদের পাঠানো সেই ইমেল বার্তার স্ক্রিনশটও জুড়ে দেব। পরবর্তী বিস্ফোরণের খবর আমরা এক্সের মাধ্যমেই দেব।” এই হুমকি মেল পাওয়ার পরই রাজ্য প্রশাসনে শোরগোল পড়ে যায়। বেঙ্গালুরু পুলিশের অপরাধদমন শাখা একটি মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগা আদিত্যনাথকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে দিন কয়েক আগেই এক ব্যক্তিকে গ্রেফতার করে কর্নাটক পুলিশ। মোদী এবং যোগীকে খুনের হুমকির সেই ঘটনার পর এ বার মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া এবং তাঁর মন্ত্রীদের কাছে কোটি কোটি টাকা দাবি করে হুমকি মেল পাঠানোর ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka CM Bomb Threat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE