Advertisement
১১ মে ২০২৪
Maharashtra Crisis

Uddhav Thackeray: আবার অস্বস্তিতে উদ্ধব! কোভিড-বিধি ভাঙার কারণে অভিযোগ দায়ের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে

মহারাষ্ট্রের মহা বিকাশ অঘাড়ী সরকারের টালমাটাল অবস্থা নিয়ে বিপাকে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। তার উপর আবার সমস্যা বাড়ল।

উদ্ধব ঠাকরে।

উদ্ধব ঠাকরে। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১০:০৩
Share: Save:

মহারাষ্ট্রের মহা বিকাশ অঘাড়ী সরকারের টালমাটাল অবস্থা নিয়ে ইতিমধ্যেই বিপাকে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। এর মধ্যেই কোভিড-বিধি ভাঙার কারণে আরও অস্বস্তিতে উদ্ধব। কোভিড-বিধি ভাঙার কারণে অভিযোগ দায়ের করা হল উদ্ধবের বিরুদ্ধে। অভিযোগ দায়ের করেন বিজেপি নেতা তাজিন্দর পাল সিংহ বাগ্গা। তাজিন্দরের অভিযোগ, কোভিড আক্রান্ত অবস্থাতেই বিধি ভেঙে বাইরে বেরোন উদ্ধব। দেখা করেন সমর্থকদের সঙ্গেও।

মুখ্যমন্ত্রীর কার্যালয়ের এক আধিকারিক বুধবারই জানান যে, মুখ্যমন্ত্রী করোনা আক্রান্ত হয়েছেন।

তবে বুধবার সন্ধ্যায় মহারাষ্ট্র সরকারের সঙ্কট ঘোচানোর তাগিদে নিজের বাসভবনে এনসিপি প্রধান শরদ পওয়ারের সঙ্গে বৈঠকে বসেন উদ্ধব। এর পর আলোচনা শেষে উদ্ধব বুধবার রাতেই তাঁর সরকারি বাসভবন ‘বর্ষা’ ছেড়ে পৈতৃক ভিটে মাতোশ্রীতে চলে যান। আর তখনই একাধিক সমর্থকের সঙ্গে দেখা করে সৌজন্য বিনিময় করেন উদ্ধব। করোনা আক্রান্ত হয়েও কী ভাবে এমন কাজ করেছেন মুখ্যমন্ত্রী, এই অভিযোগ এনেই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তাজিন্দর।

মুম্বইয়ের মালাবার হিল থানায় এই অভিযোগ দায়ের করেন বিজেপি নেতা। অভিযোগপত্রের একটি ছবিও তিনি টুইটারে দেন। উদ্ধবের কোভিড-বিধি লঙ্ঘন নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা অমিত মালবীয়ও।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE