Advertisement
১৮ মে ২০২৪
Crime

খুনের কিনারা করল কন্ডোমের প্যাকেট! উত্তরপ্রদেশে সার্কাস শিল্পীকে হত্যায় নতুন মোড়

একটি সরকারি স্কুলে ওই যুবকের দগ্ধ দেহ উদ্ধার করা হয়েছিল। কিছুতেই খুনের কিনারা করতে পারছিল না পুলিশ।

representative photo of crime

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১৭:২৬
Share: Save:

খুনের কিনারা করতে গিয়ে হিমশিম খেতে হয়েছিল পুলিশকে। কিছুতেই অপরাধীদের নাগাল পাচ্ছিলেন না তদন্তকারীরা। শেষে একটি কন্ডোমের প্যাকেটের সূত্র ধরে অভিযুক্তদের পাকড়াও করল পুলিশ। ঘটনাটি উত্তরপ্রদেশের অম্বেডকরনগর জেলার। সম্প্রতি এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

গত ১১ জুন একটি সরকারি স্কুলে এক সার্কাস শিল্পীর দগ্ধ দেহ উদ্ধার করা হয়। তাঁর নাম আজব সিংহ। খুন করা হয়েছে বলে প্রথম থেকেই সন্দেহ হয় পুলিশের। সেই মতো তদন্তও শুরু করে তারা। কিন্তু কিছুতেই রহস্যভেদ হচ্ছিল না। যেখান থেকে ওই শিল্পীর দেহ উদ্ধার করা হয়েছিল, সেখান থেকে কন্ডোমের একটি প্যাকেট উদ্ধার করে পুলিশ। সেই প্যাকেটটির সূত্র ধরেই অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে ইমরান, ফারমান এবং ইরফান নামে তিন যুবক সার্কাসের আয়োজন করেছিলেন। সার্কাস চলাকালীন তাঁরা এক মহিলার বাড়িতে ছিলেন। কন্ডোমের প্যাকেটের সূত্র ধরেই তদন্তে নেমে এই তথ্য জানতে পারেন তদন্তকারীরা। সহারানপুরের যুবক আজব এক জন জাদুকর। ইমরান এবং ইরফানের বোনের সঙ্গে আজবের প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্ক মানতে পারেননি ইমরানেরা। এই নিয়েই তাঁদের মধ্যে গোলমাল ছিল।

পুলিশ সূত্রে খবর, খুনের দিন আজবকে স্কুলে ডেকে পাঠিয়েছিলেন অভিযুক্তেরা। তার পর একসঙ্গে সকলে মদ্যপান করেন। সেই সময়ই ঝামেলা বাধে। তার পরই আজবকে খুন করা হয় বলে অভিযোগ। যদিও আজবকে খুন করায় ‘আপত্তি’ জানিয়েছিলেন ইরফান। খুনের পর আজবের দেহ পোড়ানো হয় বলে অভিযোগ। তিন অভিযুক্তকেই গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE