Advertisement
০৩ মার্চ ২০২৪
National Congress

National Congress: ১৩৭তম প্রতিষ্ঠা দিবসে পতাকা উত্তোলন করতে গিয়ে চরম অস্বস্তিতে কংগ্রেস, দেখুন ভিডিয়ো

সনিয়া গাঁধী দিল্লির সদর দফতরে দলের ১৩৭তম প্রতিষ্ঠা দিবসে পতাকা উত্তোলনের সময় কংগ্রেস পতাকাটি পোস্টের উপর থেকে পড়ে যায়।

সনিয়া গাঁধী

সনিয়া গাঁধী ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ১৩:১১
Share: Save:

দলের ১৩৭তম প্রতিষ্ঠা দিবসে পতাকা উত্তোলন করতে গিয়ে চরম অস্বস্তিতে পড়ল কংগ্রেস। সনিয়া গাঁধী দিল্লির সদর দফতরে দলের ১৩৭তম প্রতিষ্ঠা দিবসে পতাকা উত্তোলনের সময় কংগ্রেস পতাকাটি পোস্টের উপর থেকে পড়ে যায়। শেষ পর্যন্ত পতাকা উন্মোচন করা হলেও উত্তোলন করা যায়নি।

টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে দেখা গেছে যে, সনিয়া দলীয় পতাকা উত্তোলনের চেষ্টা করার সময় পতাকাটি পোস্ট থেকে পড়ে যায়। সঙ্গে সঙ্গে দলীয় কর্মীদের চেষ্টা করতে থাকেন যাতে পতাকা ফের উত্তোলন করা যায়। তবে সব চেষ্টাই শেষ পর্যন্ত বিফলে যায়।

অবশেষে সনিয়া, দলের কোষাধ্যক্ষ পবন বনশল এবং সর্বভারতীয় কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক কেসি বেনুগোপাল হাতে দলীয় পতাকা ধরে এটি প্রদর্শন করেন। পরে এক কংগ্রেস কর্মী এই পতাকা খুঁটিতে বেঁধে দেন। পতাকা উত্তোলন অনুষ্ঠানের সময় রাহুল গাঁধী, প্রিয়ঙ্কা গাঁধী বঢড়া, মল্লিকার্জুন খারগেও দলের সদর দফতরে উপস্থিত ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE