Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Congress

Congress G-23: ২৪ ঘণ্টার মধ্যে দ্বিতীয়বার বৈঠকে বসলেন কংগ্রেসের বিক্ষুদ্ধ নেতারা

সেই  বৈঠকে জি-২৩ সদস্য নন পি জে কুরিয়েন এবং শঙ্কর সিংহ বাঘেলা উপস্থিত ছিলেন। সেখানেই সিদ্ধান্ত হয় কংগ্রেসের স্বার্থেই সবার সঙ্গে আলোচনা করে নেতৃত্বকে  সিদ্ধান্ত নিতে হবে। ২০২৪-এ বিজেপি-কে রুখতে বিরোধী দলগুলিকে একজোট করার কাজও করতে হবে কংগ্রেস নেতৃত্বকে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ মার্চ ২০২২ ২৩:৪৭
Share: Save:

২৪ ঘণ্টার মধ্যে দ্বিতীয়বার বৈঠকে বসলেন কংগ্রেসের বিক্ষুব্ধ জি-২৩-এর কোর গ্রুপের নেতারা। গুলাম নবী আজাদের বাড়িতে বৃহস্পতিবার সন্ধ্যায় এই বৈঠক হল। জানা গিয়েছে, ওই বৈঠকে উপস্থিত ছিলেন কপিল সিব্বাল, আনন্দ শর্মা এবং ভূপেন্দ্র সিংহ হুডা। বৃহস্পতিবারই রাহুল গান্ধীর সঙ্গে দেখা করেন হুডা। তাঁর সঙ্গে কী আলোচনা হয়েছে তা পর্যালোচনা করতেই এই বৈঠক বলে মনে করা হচ্ছে।

তবে এই বৈঠকে অংশ নেওয়া এক কংগ্রেস নেতা জানিয়েছেন, আগামিদিনে কী পদক্ষেপ করা হবে তা সুনির্দিষ্ট করতে এই বৈঠকে আলোচনা করেছেন তাঁরা। উচ্চ নেতৃত্বের উপর চাপ বজায় রাাখার জন্য আগামিদিনে তাঁরা নিয়মিত বৈঠক করবেন বলেও জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, বুধবার আজাদের বাড়িতে বৈঠকে বসেন জি-২৩ গোষ্ঠীর নেতারা। সেই বৈঠকে জি-২৩ সদস্য নন পি জে কুরিয়েন এবং শঙ্কর সিংহ বাঘেলা উপস্থিত ছিলেন। সেখানেই সিদ্ধান্ত হয় কংগ্রেসের স্বার্থেই সবার সঙ্গে আলোচনা করে নেতৃত্বকে সিদ্ধান্ত নিতে হবে। ২০২৪-এ বিজেপি-কে রুখতে বিরোধী দলগুলিকে একজোট করার কাজও করতে হবে কংগ্রেস নেতৃত্বকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress kapil sibbal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE