Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Congress MLA

দুই ব্যাঙ্ককর্মীকে হিড়হিড় করে টেনে বাইরে বার করে এনে চড়থাপ্পড়! বিতর্কে কংগ্রেস বিধায়ক

ভিডিয়োতে দেখা গিয়েছে, ব্যাঙ্কের দুই কর্মীকে প্রথমে হিড়হিড় করে টেনে ব্যাঙ্কের বাইরে নিয়ে আসেন কংগ্রেস বিধায়ক। কিছু ক্ষণ বাগ্‌বিতণ্ডার পর ওই দুই কর্মীকে চড় মারতেও দেখা যায় তাঁকে।

Congress MLA of Chhattisgarh slaps bank employee in public, video emerged.

ব্যাঙ্ককর্মী পেটানোর অভিযোগে বিতর্কের মুখে পড়া কংগ্রেস বিধায়কের নাম বৃহস্পত সিংহ। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
রায়পুর শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১২:০১
Share: Save:

সমবায় ব্যাঙ্কের দুই কর্মীকে বাইরে বার করে এনে মারধর করার অভিযোগে বিতর্কের মুখে ছত্তীসগঢ়ের এক কংগ্রেস বিধায়ক। ছত্তীসগঢ়ের বলরামপুর-রামানুজগঞ্জ জেলার ঘটনা। ব্যাঙ্ককর্মী পেটানোর অভিযোগে বিতর্কের মুখে পড়া ওই কংগ্রেস বিধায়কের নাম বৃহস্পত সিংহ। সোমবার সমবায় ব্যাঙ্কের রামানুজগঞ্জ শাখার সামনে রাজেশ পাল এবং অরবিন্দ সিংহ নামে দুই ব্যাঙ্ককর্মীকে মারধর করতে দেখা যায় বৃহস্পতকে। মঙ্গলবার সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, ব্যাঙ্কের দুই কর্মীকে প্রথমে হিড়হিড় করে টেনে ব্যাঙ্কের বাইরে নিয়ে আসেন কংগ্রেস বিধায়ক। কিছু ক্ষণ বাগ্‌বিতণ্ডার পর ওই দুই কর্মীকে চড় মারতেও দেখা যায় তাঁকে। পুরো ঘটনাটি ব্যাঙ্কের সিসি ক্যামেরায় ধরা পড়ে।

এই ঘটনা প্রকাশ্যে আসার পর বৃহস্পতের বিরুদ্ধে আন্দোলনে নেমে সরব হয়েছেন সমবায় ব্যাঙ্কের কর্মীরা। ব্যাঙ্ককর্মীদের উপর হামলার প্রতিবাদে বিধায়কের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে তাঁরা কর্মবিরতির ডাক দিয়েছেন।

তবে বিতর্কের মুখে থাকা কংগ্রেস বিধায়ক সমবায় ব্যাঙ্কের দুই কর্মীকে মারধরের অভিযোগ স্বীকার করেছেন। তাঁর দাবি, কৃষিঋণ নিয়ে কৃষকদের প্রতি ওই কর্মীদের আচরণ খুবই খারাপ। আর সেই কারণেই তিনি তাঁদের মারতে বাধ্য হয়েছেন।

অন্য দিকে, বৃহস্পতকে বিধায়ক পদ থেকে অপসারণের দাবি জানিয়ে সরব হয়েছে সে রাজ্যের বিরোধী গেরুয়া শিবিরও। রাজ্য বিজেপির মুখপাত্র কেদার কাশ্যপ বলেন, ‘‘কংগ্রেস পার্টির অবিলম্বে বৃহস্পতের বিরুদ্ধে এই ধরনের হিংসাত্মক কাজ করার জন্য ব্যবস্থা নেওয়া উচিত। তাঁকে বিধায়ক পদ থেকেও বরখাস্ত করা হোক।’’

চলতি বছরেই ছত্তীসগঢ়ে বিধানসভা নির্বাচন। বৃহস্পতের মতো বিধায়কদের কর্মকাণ্ডের জবাব এই নির্বাচনেই কংগ্রেসকে দিতে হবে বলেও দাবি করেছে বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress MLA slap Chattishgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE