Advertisement
০২ মে ২০২৪
Sidhu Moose wala

‘মুসে ওয়ালার মতো হাল হবে’, সলমনের পর এ বার হুমকি কংগ্রেস সাংসদকে

পঞ্জাবের লুধিয়ানা লোকসভা কেন্দ্রের সাংসদ বিট্টুর মতোই খুনের হুমকি পেয়েছেন বলিউড অভিনেতা সলমন খান এবং তাঁর বাবা তথা চিত্রনাট্যকার সেলিম খান।

ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৬:৪৮
Share: Save:

সলমন খানের পর এ বার খুনের হুমকি পেলেন লুধিয়ানার কংগ্রেস সাংসদ রবনীত সিংহ বিট্টু। মঙ্গলবার হোয়াটসঅ্যাপ কলে বিট্টুকে হুমকি দেওয়া হয়, প্রয়াত পঞ্জাবি গায়ক তথা দলীয় নেতা মুসে ওয়ালার মতোই হাল হবে তাঁর। সংবাদমাধ্যমের কাছে এ দাবি করেছেন সাংসদের নিরাপত্তারক্ষীরা।

পঞ্জাবের লুধিয়ানা লোকসভা কেন্দ্রের সাংসদ বিট্টুর মতোই খুনের হুমকি পেয়েছেন বলিউড অভিনেতা সলমন খান এবং তাঁর বাবা তথা চিত্রনাট্যকার সেলিম খান। রবিবার মুম্বইয়ের শহরতলি বান্দ্রার বাসস্ট্যান্ড এলাকায় একটি উড়ো চিঠি উদ্ধার করেন সলমনের নিরাপত্তারক্ষীরা। তাতে লেখা ছিল, ‘সেলিম খান এবং সলমন খান, খুব শীঘ্রই মুসে ওয়ালার মতো (হাল) হবে আপনাদের।’ এই ঘটনায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। সলমনদের উদ্দেশে লেখা উড়ো চিঠিতে ‘জি বি’ এবং ‘এল বি’— এই দু’টি আদ্যক্ষর লেখা ছিল। তদন্তকারীদের অনুমান, এতে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের হাত থাকতে পারে। যদিও এই ঘটনায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছে বিষ্ণোই।

প্রসঙ্গত, ২৯ মে, রবিবার পঞ্জাবের বার্নালায় এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে আট-দশ জন দুষ্কৃতীর গুলিতে নিহত হন মুসে ওয়ালা ওরফে শুভদীপ সিংহ সিধু। ওই হত্যাকাণ্ডের দায় নিয়েছে দিল্লির তিহাড় জেলবন্দি লরেন্স বিষ্ণোই এবং কানাডা প্রবাসী গোল্ডি ব্রার নামে দুই গ্যাংস্টার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidhu Moose wala Murder murder threat Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE