Advertisement
০৩ মে ২০২৪
Akhilesh Yadav

অখিলেশ যাদবের কনভয়ের ৬টি গাড়ির সংঘর্ষ, আহত বেশ কয়েক জন

হরদোইয়ের পুলিশ আধিকারিক বলেন, “অখিলেশ যাদবের কনভয়ের পিছনের থাকা গাড়িগুলি খুব দ্রুত গতিতে চলছিল। সেগুলির মধ্যেই একটি নিয়ন্ত্রণ হারায়। তার পরই একের পর এক গাড়িতে ধাক্কা লাগে।”

Car of Akhilesh Yadav\\\'s convoy meets accident

অখিলেশ যাদবের কনভয়ে থাকা গাড়ি দুর্ঘটনাগ্রস্ত। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩২
Share: Save:

একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের কনভয়ে থাকা ছ’টি গাড়ির মধ্যে পরস্পর সংঘর্ষ হয়। এই ঘটনায় বেশ কয়েক জন আহত হয়েছেন। যদিও অখিলেশ এবং তাঁর গাড়ির কোনও ক্ষতি হয়নি।

পুলিশ সূত্রে খবর, হরদোইয়ের খেমীপুর গ্রামের কাছে এই দুর্ঘটনা ঘটেছে। অখিলেশের গাড়ির পিছনে থাকা একটি গাড়ির সামনে কিছু একটা চলে আসে। চালক ব্রেক কষেন। তখন পিছনে থাকা কনভয়ের অন্য গাড়িগুলি একটি আর একটি পিছনে ধাক্কা মারে। এই ঘটনায় ৬টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

পুলিশ জানিয়েছে, আহতের সংখ্যা ৩। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহতদের মধ্যে নাসিম নামে এক ব্যক্তি বলেন, “হঠাৎ করেই ঘটনাটি ঘটল। কী ভাবে ঘটল বুঝতেই পারিনি। সাত-আটটি গাড়ি পর পর ধাক্কা মেরেছে।”

হরদোইয়ের পুলিশ আধিকারিক অনিল কুমার যাদব বলেন, “অখিলেশ যাদবের কনভয়ের পিছনের থাকা গাড়িগুলি খুব দ্রুত গতিতে চলছিল। সেগুলির মধ্যেই একটি নিয়ন্ত্রণ হারায়। তার পরই একের পর এক গাড়িতে ধাক্কা লাগে।” পুলিশ সূত্রে খবর, দুপুর ২টো নাগাদ মল্লাম্বায় দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করে হরপালপুরের একটি গ্রামে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন অখিলেশ। ফরহতনগর ক্রসিংয়ের কাছে মোড় নেওয়ার সময় দুর্ঘটনা ঘটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

akhilesh yadav Convoy Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE