Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Accident

রাস্তা পার হতে গিয়ে গাড়ির ধাক্কায় মৃত্যু, দেহের উপর দিয়ে চলে গেল একের পর এক গাড়ি

এক পুলিশকর্মী জানিয়েছেন, রমেশের দেহ এমন ভাবে রাস্তায় পিষে গিয়েছিল যে চেনা যাচ্ছিল না। তাঁর পকেট থেকে বেশ কিছু কাগজ, পরিচয়পত্র উদ্ধার হয়।

Body of busdriver recoverd from a highway

রাস্তা থেকে পিষে যাওয়া দেহ উদ্ধার বাসচালকের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫৯
Share: Save:

হাইওয়ে পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় মৃত্যু হয় এক ব্যক্তির। ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় পড়ে ছিল দেহ। আর সেই দেহের উপর দিয়ে একের পর এক গাড়ি চলে গেল। বৃহস্পতিবার ভোর ৪টের সময় ঘটনাটি ঘটেছে দিল্লি-জয়পুর ৪৮ নম্বর জাতীয় সড়কে।

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম রমেশ নায়েক। দক্ষিণ-পশ্চিম দিল্লির মোহন গার্ডেনের বাসিন্দা। রমেশ পেশায় বাসচালক। স্কুলবাস চালান। তাঁর ৩ সন্তান এবং স্ত্রী রয়েছেন। জয়পুরে বোনের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন রমেশ। কিন্তু শরীর খারাপ লাগায় মাঝপথ থেকেই বাড়ি ফেরার সিদ্ধান্ত নেন।

প্রাথমিক ভাবে পুলিশের সন্দেহ, হেঁটে রাস্তা পার হওয়ার চেষ্টা করতে গিয়ে গাড়ির ধাক্কা খান রমেশ। রাস্তাতেই পড়ে মৃত্যু হয় তাঁর। প্রথম গাড়ির ধাক্কায় রাস্তায় পড়ে যাওয়ার পর পিছন থেকে আসা গাড়িগুলি একের পর এক রমেশের উপর দিয়ে চলে যায়। দেহটি রাস্তায় লেগে গিয়েছিল এমন ভাবে যে চেনার উপায় ছিল না। এক পথচারী প্রথমে লক্ষ করেছিলেন। তিনিই পুলিশে খবর দেন। পুলিশ এসে রমেশের দেহ উদ্ধার করে।

এক পুলিশকর্মী জানিয়েছেন, রমেশের দেহ এমন ভাবে রাস্তায় পিষে গিয়েছিল যে চেনা যাচ্ছিল না। তাঁর পকেট থেকে বেশ কিছু কাগজ, পরিচয়পত্র উদ্ধার হয়। সেই পরিচয়পত্র দেখেই দিল্লি পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়। রমেশের বাড়ির লোককেও খবর দেওয়া হয়। রমেশের ভাই দিলীপ বলেন, “পরিবারের একমাত্র উপার্জনকারী ছিল দাদা। ওর ৩ সন্তান। ওদের সংসারটা ভেসে যাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Gurugram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE