Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Telangana Cop Beaten

পুলিশের সার্কল ইন্সপেক্টরকে মার জনতার! বাইক থেকে নামিয়ে বনে নিয়ে গিয়ে চলল কিল-চড়-ঘুসি

পুলিশ সূত্রে খবর, চাষবাস সংক্রান্ত একটি বিষয়ে খাম্মামের স্থানীয়দের দু’টি দলের মধ্যে বিবাদ বাধে। দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ শুরু হলে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং বন বিভাগের দল।

ওই পুলিশ আধিকারিককে মারধর করছেন উত্তেজিত জনতা।

ওই পুলিশ আধিকারিককে মারধর করছেন উত্তেজিত জনতা। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ১২:৪৪
Share: Save:

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে গ্রামবাসীদের হাতে বেদম মার খেলেন পুলিশ আধিকারিক। রবিবার তেলেঙ্গনার সত্তুপালেমের চন্দ্রপালেম গ্রামের কাছে ঘটনাটি ঘটেছে। ওই সার্কল ইন্সপেক্টরকে টেনে হিঁচড়ে খাম্মাম সংরক্ষিত বনাঞ্চলে নিয়ে গিয়ে মারধর করে উত্তেজিত জনতা। সেই ঘটনায় মোট ২১ জন গ্রামবাসীকে আটক করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, চাষবাস সংক্রান্ত একটি বিষয়ে খাম্মামের স্থানীয়দের দু’টি দলের মধ্যে বিবাদ বাধে। দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ শুরু হলে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং বন বিভাগের দল। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করার সময় পুলিশেরই ওই আধিকারিককে মারধর শুরু করেন উত্তেজিত জনতা। তিনি পালানোর চেষ্টা করলে তাঁকে বাইক থেকে নামিয়ে কিল, চড়, ঘুসি মারতে থাকেন স্থানীয়রা। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে আসছে। যদিও সেই ভিডিয়ো থেকে পরিষ্কার নয় যে, কেন ওই সার্কল ইনস্পেক্টরকে মারতে উদ্যত হয়েছিল বিক্ষুব্ধ জনগণ। ভিডিয়োটির সত্যতাও যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, ওই পুলিশ আধিকারিককে মোটরবাইক থেকে টেনে নামিয়ে পেটাচ্ছেন স্থানীয়রা। কয়েক জন তাঁকে লাঠি নিয়ে তাড়া করেছেন। পুলিশের বাকি আধিকারিকেরা তাঁকে বাঁচানোর চেষ্টা করছেন। পুলিশ আধিকারিকরে মারধরের ঘটনায় এখনও পর্যন্ত ২১ জনকে আটক করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Telangana COP beaten
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE