Advertisement
২১ মে ২০২৪
Bribe Claim

স্বামীকে গ্রেফতার করে ২ লাখ ঘুষ চাইছে পুলিশ! বাধ্য হয়ে বিষ খেলেন স্ত্রী

যুবককে থানায় নিয়ে গিয়ে মারধরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে। অভিযোগ, তাঁর কাছ থেকে ২ লক্ষ টাকা দাবি করা হয়। বাড়িতে ফোন করেও ঘুষ চায় পুলিশ।

Cops allegedly demanded 2 lakh after arresting man causing wife’s death.

পুলিশের ঘুষের টাকা জোগাড় করতে না পেরে আত্মঘাতী মহিলা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৯:২৬
Share: Save:

স্বামীকে থানা থেকে ছাড়িয়ে আনতে না পেরে বিষ খেয়ে আত্মহত্যা করলেন স্ত্রী। অভিযোগ, আইপিএলের বেটিং চক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে পুলিশ ওই মহিলার স্বামীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়েছিল। থানা থেকে তাঁকে বলা হয়েছিল, ২ লক্ষ টাকা দিলে স্বামীকে ছেড়ে দেওয়া হবে। কিন্তু এত টাকা জোগাড় করতে পারেননি মহিলা।

ঘটনাটি উত্তরপ্রদেশের আগরার নৈনি গ্রামের। মৃতের নাম অনিতা (৩৮)। তিনি আত্মহত্যা করার পর পুলিশ তাঁর স্বামী মনোজ শর্মাকে ছেড়ে দিয়েছে। মনোজ বলেছেন, ‘‘থানায় নিয়ে গিয়ে আমাকে মারধর করা হয়। প্রায় দেড় ঘণ্টা আমার উপর অত্যাচার চলেছে। কারণ ওরা ২ লক্ষ টাকা চেয়েছিল, আমি তা দিতে পারিনি। এর পর ঘুষের টাকা চেয়ে আমার বাড়িতেও খবর দেওয়া হয়। আমার স্ত্রীর মৃত্যুর জন্য পুলিশ দায়ী।’’

মনোজের অভিযোগের প্রেক্ষিতে এক সাব ইনস্পেক্টর এবং তিন পুলিশ কনস্টেবলকে সাসপেন্ড করা হয়েছে। ডিসিপি জানিয়েছেন, মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত পুলিশকর্মীদের সাসপেন্ড করা হয়েছে। গোটা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মনোজের অভিযোগ, তাঁর এক বন্ধু তাঁর কাছ থেকে ২০ হাজার টাকা ধার নিয়েছিলেন। তা ফেরত দিতে চেয়ে একটি স্থানীয় মন্দিরের পাশে দেখা করতে বলেন। যথাস্থানে গেলে মনোজকে ধরে থানায় নিয়ে যান পুলিশের উর্দিধারী তিন জন। তার পর থানায় তাঁকে মারধর করা হয়। আইপিএলে বেটিংয়ের অভিযোগ আনা হয়েছিল তাঁর বিরুদ্ধে। তবে রাত ২টো নাগাদ মনোজের স্ত্রীর মৃত্যুসংবাদ পেয়ে পুলিশ তাকে ছেড়ে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bribe Claim police Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE