Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Narendra Modi

Narendra Modi: করোনা পরিস্থিতি এবং টিকাকরণ নিয়ে বিকেল ৫টায় জাতির উদ্দেশে ভাষণ প্রধানমন্ত্রীর

মনে করা হচ্ছে, কোভিডের সম্ভাব্য তৃতীয় ঢেউয়ের মোকাবিলায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের বিষয়টি থাকতে পারে প্রধানমন্ত্রীর ভাষণে।

নরেন্দ্র মোদী।

নরেন্দ্র মোদী। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ জুন ২০২১ ১৪:৩৩
Share: Save:

সোমবার বিকেলে ৫ টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর দফতর সূত্রের খবর, দেশের করোনা পরিস্থিতি এবং টিকাকরণ বিষয়ে বলবেন প্রধানমন্ত্রী।

দেশ জুডে় করোনাভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউ স্তিমিত হয়েছে কিছুটা। মৃত্যুর হারও কমেছে। এই পরিস্থিতির প্রধানমন্ত্রীর ভাষণের বিষয়বস্তু কী হতে পারে, তা নিয়ে চলছে জল্পনা। মনে করা হচ্ছে, কোভিডের সম্ভাব্য তৃতীয় ঢেউয়ের মোকাবিলায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের বিষয়টি থাকতে পারে প্রধানমন্ত্রীর ভাষণে। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান বলছে, গত ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৬৩৬ জন। মৃতের সংখ্যা ২,৪২৭।

এর আগে গত ২০ এপ্রিল করোনা পরিস্থিতি নিয়ে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছিলেন মোদী। সেই ভাষণে করোনার দ্বিতীয় ঢেউয়ের মোকাবিলায় ‘চিন্তা ভাবনা করে’ লকডাউন জারি করার পক্ষে সওয়াল করেছিলেন তিনি। পাশাপাশি, ধৈর্য এবং অনুশাসনের মাধ্যমে কোভিড মোকাবিলার কথাও বলেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi COVID-19 Coronavirus in India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE