Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Murder

সদ্যোজাতকে শ্বাসরোধ করে খুন, কেরলে ধৃত ‘দম্পতি’

পুলিশ সূত্রে খবর, ওই ‘দম্পতি’ মধ্যপ্রদেশের বাসিন্দা। কর্মসূত্রে তাঁরা কেরলে থাকতেন। তবে বিয়ে করেননি তাঁরা। তাঁদের মধ্যে দীর্ঘ দিন ধরেই সম্পর্ক ছিল। একসঙ্গেই থাকতেন।

Newborn killed

শ্বাসরোধ করে সন্তানকে খুন। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৮:১৬
Share: Save:

সদ্যোজাত সন্তানকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল এক ‘দম্পতি’র বিরুদ্ধে। তাঁদের গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি কেরলের শান্তিপুরম এলাকার।

পুলিশ সূত্রে খবর, ওই ‘দম্পতি’ মধ্যপ্রদেশের বাসিন্দা। কর্মসূত্রে তাঁরা কেরলে থাকতেন। তবে বিয়ে করেননি তাঁরা। তাঁদের মধ্যে দীর্ঘ দিন ধরেই সম্পর্ক ছিল। একসঙ্গেই থাকতেন। কাজও একই জায়গায় করতেন। সন্তানসম্ভবা হয়ে পড়েছিলেন মহিলা। দু’জনের মধ্যে স্বামী-স্ত্রীর সম্পর্ক না থাকায় লোকলজ্জায় বিষয়টি গোপন করার চেষ্টা করেন।

পুলিশ আরও জানিয়েছে, গত ৭ মে এক সন্তানের জন্ম দেন মহিলা। যে বাড়িতে ওই যুগল ভাড়া থাকতেন, বাড়িমালিক বিষয়টি জানতে পারেন। শুধু তাই-ই নয়, স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে ভাড়া নিয়েছিলেন ওই যুগল। বাড়ির মালিকের দাবি, হঠাৎ তিনি শুনতে পান মহিলা কান্নাকাটি করছেন। আর চিৎকার করে বলছিলেন, “আমার সন্তান আর বেঁচে নেই।” মহিলার কান্না শুনে শিশুটিকে চিকিৎসকের কাছে নিয়ে যেতে বলেন। কিন্তু মহিলা চিকিৎসকের কাছে যেতে না চাওয়ায় বাড়ির মালিকের সন্দেহ হয়। তখন তিনি পুলিশে খবর দেন। পুলিশ এসে ওই যুগলকে জিজ্ঞাসাবাদ করায় তাঁরা ভেঙে পড়েন। তাঁরা জানান, একসঙ্গে থাকলেও তাঁরা স্বামী-স্ত্রী নন। বিষয়টিকে ধামাচাপা দিতেই সদ্যোজাতকে শ্বাসরোধ করে খুন করেছেন। যদিও যুগলের এই দাবি কতটা সত্যি, তা নিয়ে সন্দেহ রয়েছে পুলিশের। দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder newborn Kerala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE