Advertisement
০২ মে ২০২৪
Couple goes for divorce

স্বামীর পছন্দ ভাল নয়, অন্য শাড়ি পরতে চান স্ত্রী! বিবাদ থেকে মামলা গড়াল আদালতে

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আগরার বাসিন্দা দীপক প্রায় আট মাস আগে বিয়ে করেন। স্ত্রী উত্তরপ্রদেশের হাতরস জেলার বাসিন্দা। দীপকের অভিযোগ, তিনি চেয়েছিলেন যে স্ত্রী তাঁর পছন্দের শাড়ি পরুক।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ১৩:৫৬
Share: Save:

স্বামীর পছন্দের শাড়ি পরতে রাজি নন স্ত্রী। আর তা নিয়েই মামলা গড়াল আদালতে। বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছে দম্পতি। আগরার সেই দম্পতি প্রথমে একে অপরের বিরুদ্ধে হয়রানির অভিযোগ দায়ের করেন। পরে আদালতের দ্বারস্থ হন তাঁরা।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আগরার বাসিন্দা দীপক প্রায় আট মাস আগে বিয়ে করেন। স্ত্রী উত্তরপ্রদেশের হাতরস জেলার বাসিন্দা। দীপকের অভিযোগ, তিনি চেয়েছিলেন যে স্ত্রী তাঁর পছন্দের শাড়ি পরুক। কিন্তু তাতে রাজি হননি স্ত্রী। এই নিয়ে নিত্য দিন তাঁদের ঝগড়া লেগে থাকত।

শাড়ি পরা নিয়ে দু’জনের মধ্যে বিবাদ চরমে পৌঁছলে সম্প্রতি আদালতের দ্বারস্থ হন তাঁরা। দু’জনেই সেখানে বিচ্ছেদের ইচ্ছাপ্রকাশ করেছেন।

অন্য দিকে, বিচ্ছেদে ইচ্ছুক ওই দম্পতির পরিবারের সদস্যরা তাঁদের বিচ্ছেদ আটকাতে আপ্রাণ চেষ্টা করছেন। তবে বার বার পরিবারের হস্তক্ষেপ সত্ত্বেও তাঁদের মীমাংসা হয়নি। মার্চেই আগরার আদালতে তাঁদের বিচ্ছেদের মামলা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Divorce Couple Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE