Advertisement
২০ এপ্রিল ২০২৪
COVID-19

মাস্ক না পরায় ড্রাম বাজিয়ে গণ শাস্তি দিতে গিয়ে বিপাকে ইনদওরের প্রশাসনিক কর্তা

ইনদওরের জেলাশাসক মণীশ সিংহ বলেন, ‘‘খুব খারাপ ঘটনা হয়েছে। ওই আধিকারিক নিয়ম ভেঙেছেন। প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।’’

ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৪ মে ২০২১ ১১:০৫
Share: Save:

মাস্ক না পরায় গণহারে শাস্তি দিতে গিয়েছিলেন মধ্যপ্রদেশের ইনদওরের এক প্রশাসনিক কর্তা। রীতিমতো ড্রাম বাজিয়ে, উৎসব করে শাস্তি দেন তিনি। শাস্তি দেখতে ঘটনাস্থলে ভিড় জমান অনেক মানুষ। এই ঘটনায় বিপাকে পড়লেন তিনি।

এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ পেয়েছে সমাজমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, ইনদওরের একটি বাজারে নজরদারি চালানো এক প্রশাসনিক আধিকারিক মাস্ক না পরা প্রায় ২০ জনকে আটক করেছেন। তিনি তাঁদের শাস্তি স্বরূপ রাস্তায় হাঁটুর উপর ভর দিয়ে হাঁটতে বাধ্য করছেন। সেই সঙ্গে কান ধরে ওঠবোস করানো হচ্ছে তাঁদের। কেউ কথা না শুনলে মারধরও করা হচ্ছে।

কিন্তু পুরোটাই করা হচ্ছে ড্রাম বাজিয়ে। যেন উৎসব। আর এই উৎসব দেখতে জড়ো হয়েছেন অনেক মানুষ। ভিডিয়ো করছেন অনেকে। আর এতেই ক্ষুব্ধ হয়েছেন নেটাগরিকরা। তাদের দাবি, শাস্তি দিতে গিয়ে নিজেই নিয়ম ভাঙছেন ওই আধিকারিক।

এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরে পদক্ষেপ করেছে ইন্দোর প্রশাসন। সংবাদ সংস্থা পিটিআই-কে ইন্দোরের জেলাশাসক মণীশ সিংহ বলেন, ‘‘খুব খারাপ ঘটনা হয়েছে। ওই আধিকারিক নিয়ম ভেঙেছেন। আমি ওঁকে যা বলার বলেছি। প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে। যাঁরা নিয়ম ভেঙেছেন, তাঁদের শাস্তি দেওয়ার সিদ্ধান্ত যথাযথ। কিন্তু শাস্তি দেওয়ার পদ্ধতিতে ভুল ছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mask COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE