Advertisement
০৫ মে ২০২৪
COVID-19

এমন সাহসী দেখিনি! ‘লাভ ইউ জিন্দেগি’ শুনে মৃত্যুতে ঢলে পড়া মেয়েকে নিয়ে বিস্মিত চিকিৎসক

ভিডিয়োয় দেখা গিয়েছিল, মুখে অক্সিজেন মাস্ক নিয়ে  ‘লাভ ইউ জিন্দেগি’ গানের সুরে শরীর দোলাচ্ছেন ওই কোভিড আক্রান্ত ৩০ বছরের ওই যুবতী।

‘লাভ ইউ জিন্দেগি’ গানের সুরে শরীর দোলাচ্ছেন ওই কোভিড আক্রান্ত ৩০ বছরের ওই যুবতী।

‘লাভ ইউ জিন্দেগি’ গানের সুরে শরীর দোলাচ্ছেন ওই কোভিড আক্রান্ত ৩০ বছরের ওই যুবতী।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ মে ২০২১ ১৬:০৫
Share: Save:

শেষ নিঃশ্বাসটুকু পর্যন্ত লড়াই করেছিলেন মৃত্যুর সঙ্গে। ভিডিয়োয় দেখা গিয়েছিল, হাসপাতালের শয্যায় বসে, মুখে অক্সিজেন মাস্ক নিয়ে ‘লাভ ইউ জিন্দেগি’ গানের সুরে শরীর দোলাচ্ছেন ওই কোভিড আক্রান্ত ৩০ বছরের ওই যুবতী। কিন্তু শেষ পর্যন্ত তিনি বাঁচেননি। ওই হাসপাতালের চিকিৎসক মণিকা লাঙ্ঘে শনিবার মৃতার স্মৃতিচারণার টুইটারে লিখেছেন, ‘আমি জীবনে ওঁর মত কাউকে দেখিনি’।

মণিকার মতে তাঁর জীবনে দেখা সবচেয়ে সাহসী ব্যক্তি হলেন ওই যুবতী। প্রসঙ্গত, গত ৮ মে টুইটারে ওই যুবতীর সাহসের কথা জানিয়েছিলেন মণিকাই। ১৩ মে তাঁর মৃত্যুসংবাদ জানিয়ে লিখেছিলেন, ‘খুব খারাপ লাগছে। আমরা এক সাহসীকে হারালাম। দয়া করে ওর পরিবারের জন্য প্রার্থনা করুন’। ওই সাহসিনীর লড়াইকে কুর্নিশ জানিয়ে এ বার মণিকা লিখেছেন, ‘চিকিৎসকেরা যথাসাধ্য চেষ্টা করেছিলেন। কিন্তু তা ওঁকে বাঁচানোর পক্ষে যথেষ্ট ছিল না’।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 Corona New Strain Love You Zindagi video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE